শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

বিশ্বম্ভরপুর হাসপাতাল লকডাউন, তিন স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৯ পাঠক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

হাবিব সরোয়ার আজাদ, বর্তমানকন্ঠ ডটকম, সুনামগঞ্জ : তিন স্বাস্থ্য কর্মী করোনা আক্রান্ত হওয়ায় সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (হাসপাতাল) লকডাউন ঘোষণা করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সর মাঠ পর্যায়ে থাকা একজন স্বাস্থ্য কর্মী স্যানেটারি ইন্সপেক্টর, গাড়ী চালক এ তিন স্বাস্থ্য কর্মী করোনা আক্রান্ত হওয়ায় মঙ্গলবার স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করা হয়।

সোমবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল হাসপাতাল ল্যাবে সুনামগঞ্জ জেলায় করোনা পজেটিভ ১১ জন আক্রান্ত রোগীর মধ্যে জেলার বিশ্বম্ভরপুরে তিন স্বাস্থ্য কর্মীর সাথে আরো একজন আক্রান্ত সহ নতুন করে চারজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছিল।

মঙ্গলবার রাতে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ এ তথ্য জানিয়ে বললেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন স্বাস্থ্যকর্মী করোনা রোগে আক্রান্ত হওয়ায় সর্ব সাধারণের সার্বিক নিরাপত্তার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ ও বর্হি:গমন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত মঙ্গলবার
সকাল হতে অনির্দিষ্টকালের জন্য লকডাইন (অবরুদ্ধ) ঘোষণা করা হয়।

সুনামগঞ্জের সিভিল সার্জন মো.শামস উদ্দিন জানিয়েছেন, বিশ্বম্ভরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত সকল চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, ওখানে থাকা সকল রোগীসহ সবার নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হবে, এরপর ফলাফল হাতে আসলে পরবর্তীতে লকডাউন তুলে নেয়া বা বহাল রাখার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *