1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বিষ্ণুপুরে ত্রাণ নিয়ে অনিয়ম সংবাদ, বিচার চেয়ে অনশনে ইউপি চেয়ারম্যান

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : ত্রাণ বিতরণে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অনিয়ম করেছেন -এমন অভিযোগ এনে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল সংবাদ প্রচার করে। তার প্রতিবাদে চাঁদপুর সদরের বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন খান শামীম উপজেলা পরিষদে অনশন করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় থেকে শুরু হওয়া চেয়ারম্যানের এই অনশন প্রথমে ভাঙতে ব্যর্থ হন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজিম দেওয়ানসহ আরো অনেকে। তবে দীর্ঘ দুই ঘন্টা পর প্রশাসন, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দের অনুরোধে দুপুর দুইটায় তা ভঙ্গ করেন।

এ সময় অনশনরত চেয়ারম্যান শামীম খান বলেন, আমার ইউনিয়ন পরিষদে কোনো অনিয়ম দুর্নীতি করলে সেখানে স্থাপিত সিসিটিভি ক্যামেরায় তার প্রমাণ থাকবে। তাই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে দাবি জানাই।

এদিকে প্রশাসনের কাছে বিচার না পাওয়া পর্যন্ত এই অনশন চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেও বিচার পাওয়ার দুই ঘন্টা পর অনশন ভঙ্গ করেন চেয়ারম্যান।

এলাকার সাধারন মানুষ জানান, চেয়ারম্যান নাসির উদ্দিন খান শামিমের পূর্ব পুরুষরাও দির্ঘদিন যাবত জনপ্রতিনিধিত্ব করেছেন কখনোই তাদের বিরুদ্ধে এধরনের অভিযোগ ছিলনা। শামিম খান নিজের সম্পত্তি বিক্রি করে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন এমন নজিরও রয়েছে। তিনি বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর দেয়া গৃহহীনদে জন্য প্রায় ২৪টি ঘর নির্মানের পাশাপাশী আরো প্রায় ৩৫জন গৃহহীনকে নিজ অর্থায়নে ঘরসহ তাদের থাকার জন্য আসবাবপত্র ক্রয় করে দেন।

এমন একজন জনপ্রতিনিধির নামে মিথ্যা সংবাদ প্রচার করা নেহাতই অন্যায়। এই বিষয় তার বড়ভাই উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ খান বাদল বলেন, তার কিছু রাজনৈতিক প্রতিপক্ষ এবং ভিন্নমতের রাজনৈতিক দলের কিছু মানুষ ওই সাংবাদিকের কাছে মিথ্যা অভিযোগ এনে আমার ছোট ভাইকে সমাজ, এলাকা এবং প্রশাসনের কাছে অপদস্ত করা জন্যই এই মিথ্যা সংবাদটি প্রচার করেছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD