সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

বড়াইগ্রাম-গুরুদাসপুরে ১১ হাজার পরিবারকে সাংসদ আব্দুল কুদ্দুসের খাদ্য উপহার প্রদান

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুরের ১১ হাজার পরিবারকে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য উপহার দিয়েছেন অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। করোনা পরিস্থিতির আলোকে সৃষ্ট সাময়িক সংকট মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া ১৬ হাজার পরিবার প্রধানকে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রমের অংশ হিসেবে দ্বিতীয় ধাপে বুধবার দিনব্যাপী নাটোরের বড়াইগ্রাম উপজেলার তিনটি এলাকায় ৩শত ১৫ জনকে খাদ্য উপহার প্রদান করেন এমপি আব্দুল কুদ্দুস। এ নিয়ে বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলায় ১১ হাজার পরিবারকে তিনি খাদ্য উপহার প্রদান করেন।

সত্তোর্ধো বয়সী নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুস সশরীরের উপস্থিত থেকে এ খাদ্য সহায়তা কর্মহীন ও হতদ্ররিদ্রদের হাতে তুলে দিচ্ছেন। এ সময় তার সাথে সহযোগিতা করছেন সাংসদের পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন। ৬ মে বুধবার সকাল ১০টায় বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার মৃধাপাড়া, কালিকাপুর ও মহিষভাঙ্গা এলাকায় খাদ্য উপহার বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম‍্যান সুরাইয়া আক্তার কলি, জেলা আওয়ামী লীগের শিক্ষা মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, যুবলীগের সাবেক আহ্বায়ক ও করোনা ভাইরাস প্রতিরোধ সেলের পৌর সমন্বয়কারী কাজী আব্দুল্লাহ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ