1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভিআইপি ও জরুরি সেবার জন্য আলাদা লেনের দাবি

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, সোমবার, ০৫ ফেব্রুয়ারী ২০১৮: রাজধানীতে ভিআইপি ও জরুরি সেবা দেওয়া সংস্থার গাড়ি চলাচলে আলাদা লেন করার জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। আজ সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন। পরে ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম এ তথ্য জানান।

তিনি বলেন, বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের রাজধানীজুড়ে ভিআইপি ও জরুরি চলাচলের জন্য আলাদা লেন করতে আমরা সড়ক বিভাগকে চিঠি দিয়েছি। তারা এটা পরীক্ষা-নিরীক্ষা করে দেখবে।

জনাধিক্যের নগর ঢাকায় চলাচল এক বিড়ম্বনার নাম। সকাল থেকে গভীর রাত অবধি প্রায় প্রতিটি গুরুত্বপূর্ণ সড়কেই লেগে থাকে যানজট। ছুটির দিনগুলোতে যানজট কিছুটা কম থাকলেও বিড়ম্বনা থেকে পুরোপুরি মুক্ত নয় নগরবাসী।

এই অবস্থায় ভিআইপিদের জন্য সড়কে আলাদা লেন চালুর যৌক্তিকতার বিষয়ে জানতে চাইলে মন্ত্রিপরিষদ সচিব বলেন, অনেক সময় ভিআইপিরা উল্টো পথে চলে যা বিব্রতকর পরিস্থিতি তৈরি করে। অনেক সময় রোগী নিয়ে অ্যাম্বুলেন্সগুলো উল্টো পথে চলে। মানবিক কারণে সেখানে কিছু বলার থাকে না। তাই আমরা মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সম্প্রতি একটি চিঠি সড়ক বিভাগকে দিয়েছি।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD