বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

ভিত্তিহীন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বর্তমানকণ্ঠ ডটকম / ২৯ পাঠক
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডটকম, ফরিদপুর : প্রকাশিত সংবাদের প্রতিবাদে মির্জা মাঝহারুল ইসলাম মিলন বলেন, তিনি মধুখালী বাজার বণিক সমবায় সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক। আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। এছাড়াও আমাদের বেশকিছু সামাজিক সেচ্ছাসেবী জনকল্যাণ মূলক সংগঠন আছে যেসব সংগঠনের মাধ্যমে উল্লেখযোগ্য কর্মকান্ড পরিচালিত হচ্ছে। অত্যান্ত দুঃখ ও পরিতাপের বিষয় ৮ জুলাই ২০২০ বুধবার ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক গণসংহতি পত্রিকায় প্রথম পাতার ৫ম ও ৬ষ্ঠ কলামে “মধুখালীতে বিধবার জমি দখল করে পুকুর খননের অভিযোগে মিলন বাহিনী বিরুদ্ধে” এই শিরনামে সংবাদ প্রকাশিত হয়েছে। উক্ত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, বিভ্রান্ত মূলক ও ভিত্তিহীন। আমি কোন বিধবা মহিলরা জমি আদৌও দখল করি নাই।

আমি কোন পুকুর খনন করি নাই। উক্ত পুকুরের জমির মালিকানার দাবিদার ফরিদা ইয়াসিমিন খনন করেছে বলে জানি এবং জলাশয় লিজ গ্রহণ করে কোরকদী মৎসজীবি সমিতি রেজিঃ নং- ১৮১ ফরিদঃ মাধ্যমে এটি পরিচালিত হয়। উক্ত প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির মাধ্যমে এ এলাকার ফসলি জমি বর্ষায় প্লাবিত হয় তার থেকে রক্ষ্রা স্বার্থে মৎসজীবি সমিতির নিজস্ব অর্থায়নে ৩০ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা কালভার্ট সুইচগেট ও খাল খনন করেছে স্থানীয় জনসাধারনের সংঙ্গে মিলে। যার ফলে ৭০একর জমিতে ফসল উৎপাদন হয়েছে।

সংবাদে মিলন বাহিনীর কথা উল্লেখ করা হয়েছে। মিলন বাহিনী নামে আমার কোন বাহিনী নাই, মাদক ব্যবসাযীদের সাথেও কোন সম্পৃক্ততা নাই। যে কেউ অভিযোগ করতেই পারে যার সত্যতা যাচাইবাছাই না করে স্বার্থনেষী মহলের ন্বার্থে আমার সম্মান ও জনপ্রিয়তা নষ্ট করার লক্ষে এমন মিথ্যা সংবাদ অসৎ উদ্দেশ্যে প্রচার করা হচ্ছে। বিচারিক আদালত কর্তৃক অভিযোগ প্রমাণিত না হলে তাকে অপরাধী বলা যায় না । অভিযোগকারী বিলকিস বেগমের সাথে আমার এ সংক্রান্ত বিষয়ে কোন কথা বা স্বাক্ষাত হয় নাই সেহেতু তার পরিবারের প্রতি হামলার কোন প্রশ্নই আসে না।

উপজেলা নির্বাহী অফিসারের নিকট আমার বিষয়ে কোন অভিযোগ হয়েছে বলে আমার জানা নাই। মৎসজীবি সমিতি সরকারী তালিকা ভুক্ত এখানে ভুয়া বলার কোন সুযোগ নাই। এলাকাবাসীর সাথে আমার কোন বিরোধ নাই। স্বার্থন্বেষী মহল এবং নিচুশ্রেণী মামলাবাজ মাদক সেবী ঐক্যবদ্ধ হয়ে এমন অপপ্রচারে লিপ্তহয়েছে। জনসার্থে আমিষ উৎপাদন কারী প্রতিষ্ঠান ধ্বংস করবার লক্ষে সড়যন্ত্র করছে । আগামী মধুখালী পৌরসভা নির্বাচনে আমি পৌর মেয়র প্রার্থী হওযার ঘোষণা দেওয়াতে এক শ্রেণীর কুচক্রী মহল আমার বিরুদ্ধে ঘৃণ ষড়যন্তে লিপ্ত হয়েছে। আইনের প্রতি শ্রদ্ধা রেখে তদন্তের মাধ্যমে সঠিক প্রতিবেদন প্রত্যাশা করি। আমি এই মিথ্যা বিভ্রন্তি মূলক প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *