বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ভোলাহাটে একটি বাড়ী আগুনে পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত

বর্তমানকণ্ঠ ডটকম / ২৬ পাঠক
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ :চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে একটি বসত বাড়ী সম্পূর্ণ আগুনে পুরে ভস্মিভূত হয়েছে। প্রত্যক্ষদর্শী ও বাড়ীর মালিক কর্তৃক জানা গেছে, উপজেলার ২নং গোহালবাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী মুন্সিগঞ্জহাট সংলগ্ন পাকারাস্তায় বসবাসরত ঈমানী খলিফা বা দর্জি তার পরিবারসহ ঘুমিয়ে থাকা অবস্থায় ৬ জুন শনিবার দিবাগত রাত প্রায় সোয়া ১২টার দিকে কে-বা কারা আগুন দিলে ঐ বাড়ীসহ অন্যান্য মালামাল সম্পূর্ণ আগুনে পুরে ভস্মিভূত হয়েছে। যার ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১লাখ টাকা।

ঈমানী মুন্সি উপজেলার আলীসাহাসপুর গ্রামের মৃত দিনার্জী মুন্সির ছেলে। ঈমানী মুন্সি এ প্রতিবেদককে বলেন, আমি গরীব-অসহায় মানুষ। বহু রাতে আমরা ঘরে ঘুমন্ত অবস্থায় ছিলাম, হঠাৎ দেখি ঘরের বেড়ায় আগুন। আমি ও আমার স্ত্রী চিৎকার দিতে থাকলে স্থানীয়রা এসে আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হলে, তারা ভোলাহাট ফায়ার সার্ভিসকে খবর দেয়। দ্রুত ফায়ার সার্ভিসের গাড়ী ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষনে আমার বাড়ীসহ ঘরে থাকা সম্পূর্ণ মালামাল পুরে ভস্মিভূত হয়ে যায় বলে কান্নায় ভেঙ্গে পড়ে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরকে অভিহিত করলে তিনি ঘটনাস্থলে গিয়ে বাড়ীর মালিককে শান্তনা দিয়ে এ ব্যাপারে সার্বিক সহায়তার কথা তিনি আশ্বাস প্রদাণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *