বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

ভোলাহাটে এমপি’র ৫’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ২১ পাঠক
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

প্রতিনিধি, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটসহ করোনা ভাইরাসের কারণে সারাদেশ আতঙ্কিত, সেই চরম মূহুর্তে এগিয়ে আসলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব আমিনুল ইসলাম। তিনি তার ব্যক্তিগত তহবীল থেকে ৩ উপজেলায় মোট ৫০ টন চাউল, মার্কস, হ্যান্ডস গ্লোবস ও জনপ্রাত ১০ কেজি ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এর মধ্যে বৃহস্পতিবার সকাল ১১টায় ভোলাহাট মোহবুল্লাহ মহাবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলার ২টি ইউনিয়নের গরীব-অসহায় ৫’শ পরিবারের মাঝে চাউল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি প্রভাষক আনোয়ারুল ইসলাম আনোয়ার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক চুটু, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরস রেখা, সাংগঠনিক সম্পাদক কাউশারুল ইসলাম রঞ্জু, বিএনপি নেতা আলাউদ্দিন ঠিকাদার, যুবদলের সভাপতি বেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মুনসুর আলী, সাংগঠনিক সম্পাদক লাল দেওয়ান, ছাত্রদলের সাধারণ সম্পাদক ও এমপির ব্যক্তিগত সহকারী কায়সার আহমেদসহ উপজেলা বিএনপি ও তার অংগসংগঠনের নেতাকর্মী উপস্থিত থেকে ইউনিয়নে চাউল পৌছে দেন।

৪৪ চাপাইনবাবগঞ্জ-২ এমপি মোবাইল ফোনের মাধ্যমে তিনি বলেন, এদুর্দিনে সবাইকে মিলেমিশে সকলকে সচেতনতার মাধ্যমে এ করোনা ভাইরাসকে মোকাবেলা করে সকলের জন্য দোয়া করতে হবে। আমি ভোলাহাট, নাচোল ও গোমস্তাপুর উপজেলাসহ বিভিন্ন এলকার সাধারণ মানুষের জন্য আমার দোয়া রইলো, আল্লাহর রহমতে আগামী রমজান মাসেও আমার পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে ইনশা-আল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *