শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

ভোলাহাট উপজেলা পরিষদের খসড়া বাজেট ঘোষণা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ : ভোলাহাট উপজেলা পরিষদের ২০২০-২০২১ অর্থবছরের মোট ৩ কোটি ৩০ লাখ ৩২ হাজার ৯শত টাকার খসড়া বাজেট ঘোষণা করা হয়েছে। ২২ জুন সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আয়োজিত খসড়া বাজেট অধিবেশনে এ বাজেট ঘোষণা করা হয়। ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আলম খসড়া বাজেট ঘোষণা করেন।

খসড়া বাজেট ঘোষণায় রাজস্ব আয়ের ৫টি খাতে আয় ধরা হয় ১ কোটি ১৪ লাখ ৮২ হাজার ৯শত টাকা এবং উন্নয়ন ৪টি খাতে আয় ধরা হয় ২ কোটি ১৫ লাখ ৫০ হাজার টাকা। রাজস্ব ও উন্নয়ন খাতে মোট আয় ধরা হয়েছে ৩ কোটি ৩০ লাখ ৩২ হাজার ৯শত টাকা। রাজস্ব ১০টি খাতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৩ লাখ ৪০ হাজার ২শত টাকা এবং উন্নয়নে ১৫টি খাতে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ২১ লাখ ১০ হাজার টাকা।সমাপ্তির ওে দেখানো হয়েছে ৫ লাখ ৬০ হাজার টাকা।

ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেনের সভাপতিত্বে উক্ত বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, দলদলী ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুল বারি, জামবাড়িয়া ইউপি চেয়ারম্যান মসফিকুল ইসলাম তারা, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান, সমবায় কর্মকর্তা আব্দুল হালিম, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবিরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম বলেন, ২৯ জুন সংযোজন বিয়োজন করে চূড়ান্ত বাজেট ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *