শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

ভোলাহাট এখন করোনা মুক্ত

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৫ পাঠক
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ : ভোলাহাটে পজেটিভ তিন জনসহ ৩৪ জনের রিপোর্ট নেগেটিভ হওয়ায় ভোলাহাট উপজেলা এখন করোনা মুক্ত। ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ নিশ্চিত করে বলেন, ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইতিপূর্বে কর্মরতদের নমুনা পরীক্ষা করা হলে সবার রিপোর্ট অকার্যকর আসে।

পরে ৬মে করোনা পজিটিভ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ ইউনুস নবী, স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আনসার শোহিদুল ও ফুটানী বাজারের হাবিবুল্লাহ বেলালীসহ স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা রিপোর্ট অকার্যকর হওয়া ৩৪ জন স্বাস্থ্য কর্মীদের ১৮ ও ১৯ মে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠালে ২২ মে সকলের রিপোর্ট নেগেটিভ আসে। সে রিপোর্ট ২৩ মে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছায়। রিপোর্টে পজেটিভ হওয়া ৩ জনসহ ৩৪জনের রিপোর্ট এখন করোনা নেগেটিভ।

এদিকে ৬মে করোনা পজেটিভ হওয়া তিনজনের সর্বশেষ তৃতীয় পর্যয়ে নমুনা ২৪মে সংগ্রহ করা হয়েছে। তাদেরও রিপোর্ট নেগেটিভ আসলে তারা পুরপুরি স্বাভাবিক জীবনজাপন করতে পারবেন। তবে এখনো চলাফেরা করলে সমস্যা নাই বলে স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা জানান। তিনি আরো বলেন, সকলকে স্বাস্থ্যবিধি মেনে গনজমায়াতে না করে শারীরিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *