শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

মধুখালীতে মির্জা আকরামুজ্জামান ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৯ পাঠক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডটকম, ফরিদপুর : “এসো জীবন দখল করি,তারপর,বিলিয়ে দেই-দেশ ও মানুষের কল্যাণে” এই প্রতিপাদ্যকে বুকে ধারন করে অঘোষিত লকডাউনের ফলে ফরিদপুরের মধুখালীতে প্রাণঘাতি করোনাভাইরাসের প্রভাবে নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষ বেকার হয়ে যাওয়ায় খাদ্য সংকটে পরেছে পরিবার পরিজন নিয়ে। এই মহাসংকট মোকাবেলায় মির্জা আকরামুজ্জামান ফাউন্ডেশনের উদ্যোগে পৌরসভার ৩ হাজার ৫শটি অসহায় পরিবারের মাঝে খাদ্য সহযোগিতা প্রদান কর্মসুচীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের মধুখালী শাখার সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু।

৮ এপ্রিল বুধবার বেলা সাড়ে ১১ টায় পৌর সদরে অবস্থিত আখচাষী মহিলা ডিগ্রী কলেজ মাঠে মির্জা আকরামুজ্জামান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং মধুখালী বাজার বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মির্জা মাঝহারুল ইসলাম মিলনের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.রেজাউল হক বকু।

এ সময় ফাউন্ডেশনের কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন । প্রথম দিন ১নং ওয়ার্ডের ১ শত ৯১ জনসহ পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩হাজার ৫শ জন অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয় । পর্যায়ক্রমে ওয়ার্ডে ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *