মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

মানব সেবাই যার ধর্ম

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৩ পাঠক
রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

ইমু চৌধুরী, বর্তমানকন্ঠ ডটকম, ঢাকা : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ডেইজি সারওয়ার সকলের পরিচিত মুখ। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র আনিসুল হক এর মৃত্যুর পর উন্নয়নমূকল কাজ এগিয়ে নিয়েছেন তিনি। দখল উচ্ছেদ সহ নানা উন্নয়নমূকল কাজে খবরের শিরোনামও হয়েছেন। সর্বশেষ সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১ নং ওয়ার্ড থেকে আওয়ামী লীগ এর মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু দূর্ভাগ্যবশত বিজয় লাভ করেননি। তাই বলে থেমেও থাকেননি।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ৩১ নং ওয়ার্ড এর জনগণের দরজায় চলে যচ্ছেন ত্রাণ নিয়ে। মানুষের এই দুর্দিনে অক্লান্তভাবে নিজেকে মানব সেবায় নিয়োজিত রেখেছেন তিনি। আজ শনিবার ২৫ এপ্রিল নিজের ফেইসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়েছেন:-(মোহাম্মদপুর ৩১নং ওয়ার্ডের এলাকাবাসীর মধ্যবিত্ত পরিবারের ভাইবোন যারা খুবই কষ্টে আছেন। আমাকে ইনবক্সে মোবাইল নাম্বার পাঠান। আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে আপনাদের পরিচয় গোপন রেখে পৌঁছে দেয়ার চেষ্টা করবো।তবে একটা অনুরোধ সঠিক পরিবারে দেয়ার জন্য আমাকে সহোযোগিতা করবেন।আমি মাইকিং করার পর যারা আইডি দিয়েছেন তাদের পর্যায় ক্রমে পৌঁছে দিচ্ছি। দোয়া করবেন যেনো সুস্হ থাকি।)

৩১ নং ওয়ার্ডবাসী তার এই কার্যক্রমে মুগ্ধ। তারা বলেন, তাদের এই বিপদের মূহুর্তে ডেইজি সারওয়ার আপা তাদের পাশে থেকে সহায়তা করছেন। অনেকে এর জন্য ডেইজি সারওয়ার এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ডেইজি সারওয়ার বাংলাদেশ যুব মহিলা লীগ এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ