সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

“মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে”

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, মেঘনা, কুমিল্লা : “মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে” এই শ্লোগানকে ধারণ করে করোনা ভাইরাসের কারণে কুমিল্লার মেঘনা উপজেলার কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা দুর্যোগকালীন অসহায় শ্রমজীবী মানুষের কথা চিন্তা করে আমরা মেঘনাবাসী সামাজিক সংগঠনের উদ্যোগে “মেঘনাবাসী করোনা ক্রাইসিস ফান্ড” নামে একটি সহায়তা তহবিল গঠন করা হয়। সোশ্যাল ডিস্টেন্সিং এর বাধ্যবাধকতার কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তহবিলের ঘোষণা দেওয়ার পর দলমত নির্বিশেষে মেঘনার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সাহায্য দিতে এগিয়ে আসেন। উক্ত তহবিল থেকে সংগঠনের সেচ্ছাসেবকরা গত ১১ ও ১২ এপ্রিল মেঘনার প্রতিটি গ্রামের নিম্ন আয়ের পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।

তহবিলের সাথে যুক্ত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় এমপি সেলিনা ইসলাম সি আই পি, এডিশনাল ডি আই জি গাজি মোজাম্মেল হক সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও প্রবাসীরা। এই উদ্যোগে মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, ভাইসচেয়ারম্যানদ্বয়, ইউএনও এবং ওসি সার্বিক সহযোগিতা প্রদান করেন।

মেঘনাবাসী করোনা ক্রাইসিস ফান্ডের সমন্বয়ক ও ড্যাফোডিল গ্রুপের সিইও মোহাম্মদ নুরুজ্জামান বলেন, দলমত নির্বিশেষে সকলের সহযোগীতায় সমন্বয়ে আমরা প্রায় ২০৭৩ টি অসহায় দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী দিতে পেরেছি। তিনি উক্ত ফান্ডে অনুদান প্রদানকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সাধ্য মতো সবাইকে এই মহৎ কাজে এগিয়ে আসার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ