মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

মুন্সিগঞ্জে ২১ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৩ পাঠক
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক, বর্তমানকণ্ঠ ডটকম, শুক্রবার, ০২ ফেব্রুয়ারী ২০১৮: মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রিঙ্কু দেওয়ান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সদর উপজেলার বাংলাবাজারের চরবেহেরপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। রিঙ্কু ২১ মামলার পলাতক আসামি এবং এলাকার শীর্ষ সন্ত্রাসী বলে পুলিশ দাবি করেছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসাইন জানান, রিঙ্কুকে গ্রেফতার করতে গেলে সে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশের সদস্যরা পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে রিঙ্কু নিহত হন। ঘটনাস্থল থেকে রিঙ্কুর ব্যবহৃত একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ সময় পুলিশের এসআই সঞ্জয়, এএসআই নুর হোসেন ও এএসআই সোহেল আহত হন। রিঙ্কুর ছোড়া গুলি এসআই সঞ্জয়ের পায়ে বিদ্ধ হয়। সঞ্জয়কে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দু’পুলিশ কর্মকর্তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ রিঙ্কুর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, এসআই সঞ্জয়ের পায়ে কয়েকটি গুলি লাগে এবং অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান। রিঙ্কু ছিল এলাকার ত্রাস। সে নানা অপরাধের সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে ডাকাতি, জলদস্যুতা, অস্ত্র, চাঁদাবাজি, মাদকসহ অন্তত ২১টি মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *