মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

মে দিবসে শ্রমজীবি, মেহনতি ও রিক্সা চালকদের পাশে নবযাত্রা পরিবার

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৪ পাঠক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

সংবাদদাতা, বর্তমানকন্ঠ ডটকম, নোয়াখালী : নোয়াখালী জেলার নোয়াখালী পৌরসভাধীন ও সদর উপজেলার অর্ন্তভুক্ত সোনাপুর জিরো পয়েন্ট, মতিপুুর রোড, কাঠপট্টি রোড, ইসলামিয়া মোড়, প্রযুক্তি রোড সহ বিভিন্ন জায়গায় শ্রমজীবি, মেহনতি ও রিক্সা চালকদের মাঝে গামছা, ডেটল সাবান এবং মাস্ক বিতরণ করেন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রা তরুণ সংঘের সদস্যরা।

১লা মে (শুক্রবার) সকাল ১০ ঘটিকায় মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে প্রায় শতাধিক দরিদ্র শ্রমজীবি, মেহনতি ও রিক্সা চালকদের মাঝে গামছা,ডেটল সাবান এবং মাস্ক বিতরণ করেন সংগঠনটি।

এই সময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠন তথা নবযাত্রার প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সভাপতি, তরুণ সংগঠক, নোয়াখালী জেলা ছাত্রলীগ নেতা সুমন চন্দ্র ভৌমিক। উপস্থিত ছিলেন নবযাত্রার অন্যান্য সদস্যদের মধ্যে সংগঠনের সহ- সভাপতি শাহরিয়ার রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক, সদর উপজেলা শ্রমিকলীগ নেতা সিরাজুল ইসলাম তাসকিন, সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন রিফাত, দপ্তর সম্পাদক আরাফাত হোসেন ফরহাদ, সদস্য মোঃ সাইফুল ইসলাম, মোঃ ফাহিম হোসেন সহ আরো প্রমুখ।

সংগঠনের সভাপতি সুমন চন্দ্র ভৌমিক জানান প্রতিবারের ন্যায় এইবারও নবযাত্রা তাদের ক্ষুদ্র সামথ্য অনুযায়ী চেষ্টা করেছে শ্রমজীবি, মেহনতি ও রিক্সা চালকদের মাঝে কিছু করার, তারই ধারাবাহিকতায় প্রচন্ড গরমে শ্রমজীবি মানুষদের ঘাম নিবারণের জন্য গামছা এবং জীবানুমুক্ত থাকার জন্য ডেটল সাবান এবং মাস্ক বিতরণ করা হয়। এই সময় তিনি আরো বলেন সামাজিক ও মানবিক কাজের মধ্যে মনের মধ্যে যে আত্মতৃপ্তি পাওয়া যায় তা আসলে অন্য কোথায়ও নাই যার জন্য তাদের এই উদ্যোগ এবং প্রত্যাশা করেন ভবিষ্যতেও তাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে যার জন্য তিনি সকল সদস্য ও সবার আন্তরিক‌ সহযোগীতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *