বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৬ পাঠক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

ময়মনসিংহ | বর্তমানকণ্ঠ ডটকম:
ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে লালু মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে ময়মনসিংহ শহরের পুরাতন গুদারাঘাট এলাকার বালুচরে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত লালু শহরের কৃষ্টপুর বাগানবাড়ি এলাকার আক্তার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মাদকেরসহ মোট ৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, এ ঘটনায় আহত হয় দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়ন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, শনিবার দিবাগত রাতে শহরের কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে, এমন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে অতর্কিত গুলি ও ইটপাটকেল মারতে থাকে। এতে দুইজন কনস্টেবল আহত হয়। পুলিশ সরকারি সম্পদ ও আত্মরক্ষার্থে শর্টগানের ফাকা গুলি বর্ষণ করে।

একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী মো. লালু মিয়াকে (৪৫) আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *