বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

‘রাখি-বন্ধন’ নাটকের অভিনেত্রী রীতা কয়রাল আর নেই

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৯ পাঠক
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বারবার, ১৯ নভেম্বর ২০১৭: না ফেরার দেশে চলে গেলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রীতা কয়রাল। তিনি স্টার জলসা চ্যানেলের ‘রাখি-বন্ধন’ নাটকে রাখির চাচির চরিত্রে অভিনয় করছিলেন তিনি। রোববার সকাল আটটার দিকে কলকাতায় তার নিজ বাড়িতে লিভার বাস্ট হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

আর্টিস্ট ফোরামের তরফে জানা গিয়েছে, রোববার সকালে বাড়িতে অসুস্থ হয়ে পড়ায় তাকে টাটা মেডিক্যাল সেন্টার অ্যান্ড ক্যানসার হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। রীতা কয়রালের মেয়ে তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেন।

জানা গেছে, কিছুদিন ধরেই তিনি লিভারের সমস্যায় ভুগছিলেন। অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হলেও পড়ে সুস্থতাবোধ করছিলো তখন তিনি বাসায় ফিরে আসেন। তবে রোববার সকাল থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হয়।

টেলিভিশনের বহু জনপ্রিয় সিরিয়ালের মুখ্য চরিত্রে ছিলেন রীতা কয়রাল। মূলত খলনায়িকার ভূমিকায় অভিনয় করেই দর্শকদের প্রশংসা কুড়িয়ে ছিলেন তিনি। জি বাংলায় ‘স্ত্রী’ সিরিয়ালের মুখ্য চরিত্র নীরুর মায়ের ভূমিকাতেও দেখা যায় অভিনেত্রীকে।

সাহসী অভিনেত্রী হিসেবেও তার সুপরিচিতি ছিল। ‘বেয়াদপ’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘পারমিতার একদিন’, ‘বড় বউ’, ‘অসুখ’, ‘গুণ্ডা’, ‘জীবন নিয়ে খেলা’, ‘চিরদিনই তুমি যে আমার’ প্রভৃতি ছবিতেও অভিনয় করেছেন রীতা কয়রাল।

তথ্য: আনন্দবাজার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *