সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

রাজরাজেশ্বর ইউপির আলহাজ্ব কুদ্দুস বেপারীর মৃত্যুতে শিক্ষামন্ত্রীর গভির শোক প্রকাশ

এ কে আজাদ, চীপ রিপোর্টার / ৯৪ পাঠক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হজরত আলী বেপারীর পিতা আলহাজ্ব কুদ্দুস আলী বেপারী ইন্তেকাল করিয়াছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন) তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর-৩ নির্বাচনী আসনের সাংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এক শোক বার্তায় বলেন, রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের সুযোগ্য  চেয়ারম্যান, হযরত আলী বেপারীর পিতা রাজরাজেশ্বর ইউনিয়নের বারবার নির্বাচিত ইউনিয়ন পরিষদের জনপ্রিয় সাবেক সদস্য আলহাজ্ব কুদ্দুস আলী বেপারী ইন্তেকালে গভির শোক ও দুঃখ প্রকাশ করছি। তিনি শোক বর্তায় আরো বলেন, রাজরাজেশ্বর ইউনিয়নবাসী একজন মুরব্বীকে হারালো। মরহুম আলহাজ্ব কুদ্দুস আলী বেপারীর ইউনিয়নবাসীর জন্য বিভিন্ন জনসেবা এবং সামাজিক কর্মকান্ডের  অবদান ইউনিয়নবাসী সারা জীবন স্মরন করবে। আমার নির্বাচনী এলাকার এমন একজন মুরব্বীকে হারিয়ে আমিও ব্যক্তিগত ভাবে মর্মাহত। শিক্ষামন্ত্রী দীপু মনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন সহ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন, মহান আল্লাহ্ যেনো মরহুমকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *