মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

রায়পুরায় কাভার্ড ভ্যান ভর্তি ২৪ লাখ টাকা মূল্যের নিষিদ্ধ পলিথিন জব্দ, আটক ৩

বর্তমানকণ্ঠ ডটকম / ৭৬ পাঠক
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

নরসিংদীতে কাভার্ড ভ্যান ভর্তি ২৪ লাখ ২০ হাজার টাকা মূল্যের নিষিদ্ধ পলিথিন জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ৩ জনকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা থানার গকুল নগর এলাকার একটি ফিলিং স্টেশনের পাশ থেকে তাদের আটক ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

আটকতকৃতরা হলেন- নীলফামারি সদর থানা পঞ্চপুকুর এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে মো: মুশফিকুর রহমান আকাশ (৩৭), যশোরের বেনাপোল থানার দিঘিরপাড় এলাকার মমরেজ গাজীর ছেলে মো: মুছা গাজী (৩৫) ও বেনাপোল থানার দাইন্নাখোলা এলাকার ইসমাইল হোসেনের ছেলে মো: শরীফুল হোসেন (৩৩)।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনিবার্ণ চৌধূরী।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গকুলনগর লাল মিয়া ফিলিং স্টেশনের পশ্চিম পাশের স্থানে রাখা একটি কাভার্ড ভ্যান জব্দ করে। এসময় ওই ভ্যান থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন জব্দ করাসহ ৩ জনকে আটক করা হয়। জব্দকৃত পলিথিনের আনুমানিক বাজার মূল্য ২৪ লাখ ২০ হাজার টাকা। আটককৃতরা পরিবেশের জন্য ক্ষতিকর এসব নিষিদ্ধ পলিথিন পরিবহন ও বাজারজাতকরণের জন্য সিলেট যাওয়ার পথে লাল মিয়া ফিলিং স্টেশনে থামে ওই কাভার্ড ভ্যানটি।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, নিষিদ্ধ পলিথিন পরিবহন ও বাজারজাতকরণের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *