সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

লোকমাস্টারদের মারধর, চবির শাটল ট্রেন বন্ধ

বর্তমানকণ্ঠ ডটকম / ৭১ পাঠক
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

লোকমাস্টারদের মারধরের ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ফলে সকাল থেকে বিশ্ববিদ্যালয়গামী কোনো ট্রেন নগরীর বটতলী রেলস্টেশন ছেড়ে ক্যাম্পাসে আসেনি।

এদিকে ট্রেন বন্ধ থাকায় শিক্ষার্থীদের ক্লাস পরীক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে আটটি বাসের ব্যবস্থা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূরুল আজিম সিকদার জানান, ট্রেন চলাচলের বিষয়ে কাজ করছেন। শিক্ষার্থীদের জন্য আটটি বাস বরাদ্দ রাখা হয়েছে। সকাল নয়টায় পাঁচটি ষোলশহর থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে যায়। আর তিনটি একই সময়ে বটতলী থেকে ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে আসে। ক্লাস- পরীক্ষা যথাসময়ে শুরু হয়।

এর আগে গত বৃহস্পতিবার শাটল ট্রেন দুর্ঘটনাকে কেন্দ্র করে ট্রেনের লোকমাস্টারদের মারধর করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এক পর্যায়ে ট্রেন স্টেশনে রেখেই দুই লোকমাস্টার ও গার্ড পালিয়ে যান। এরপর থেকে ক্যাম্পাসে নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত শাটল ট্রেন না চালানোর সিদ্ধান্ত নেন লোকমাস্টাররা।

চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক আবিদুর রহমান পৌনে বলেন, আমরা ট্রেন চলাচলের চেষ্টা করছি। আশা করি, আলোচনার মাধ্যমে বিষয়টি অল্প সময়ের মধ্যে সমাধান হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *