বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মাধবদী পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৪ পাঠক
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

খন্দকার শাহিন,বর্তমানকণ্ঠ ডটকম: ৩০ জানুয়ারি বিকাল ৪ টায় মাধবদী এস.পি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশন প্রাঙ্গনে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মাধবদী পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মাধবদী পৌরসভা শাখার নতুন কমিটি গঠন করা হয়। এতে রিদওয়ান সরকার রাতুলকে সভাপতি ও হিমন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে মাধবদী পৌরসভা শাখার আহ্বায়ক মাহমুদুল হাসান সজিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন (কমিশনার)।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নরসিংদী সদর উপজেলা শাখার সভাপতি মো: গিয়াসউদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নরসিংদী সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ। বিশেষ বক্তা হিসেবে ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নরসিংদী সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক শ্রী সুমন চক্রবর্তী ও মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্র সংসদের ভিপি মো: রিপন প্রমূখ।
প্রধান অতিথি আনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন, শিশু-কিশোরদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ করে প্রতিটি ঘরে ঘরে একজন করে শেখ রাসেল সৃষ্টি করে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে হবে। প্রতিটি শিশু-কিশোর যেন এ দেশের সঠিক ইতিহাস জানতে পারে সেই লক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সর্বস্তরের কর্মীদের কাজ করতে হবে। তিনি শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মাধবদী পৌরসভা শাখার ৭১ সদস্য পূর্নাঙ্গ কমিটির আহবান জানান।

প্রধান বক্তা রাসেল মাহমুদ বলেন – শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ একটি সামাজিক সংগঠন। এ সংগঠনের কর্মীদের তিনি আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচীতে অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *