সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

শ্রমিক সংকট নিরসণে মহেশপুরে কৃষকের জমির ধান কাটলো ছাত্রদল

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
মঙ্গলবার, ৫ মে, ২০২০

স্টাফ রিপোর্টার, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহে মহেশপুর উপজেলাই শ্রমিক সংকট নিরসণে এক কৃষকের ৫০ শতকের জমির ধান কেটে দিয়েছে নেপা ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের নেপা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড নেপা গ্রমের কৃষক নাসির উদ্দীনের ক্ষেতের ধান কেটে দেয় তারা। ধান কেটে জমিতে রেখে আসেন। পরে শুকালে তা বেঁধে মাড়াই করে দেওয়া হবে বলে জানায় ছাত্রদলের নেপা ইউনিয়ন সভাপতি আহসান হাবীব।

এতে অংশ নেয় নেপা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক জুয়েল রানা,সহ- সভাপতি সহেল রান,সহ সাধারণ সম্পাদক সুজন মিয়া, সাইদুল ইসলাম আঙ্গুর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাঈমুর রহমান সাগর, ৪ নং ওয়ার্ড সভাপতি রাকিবুল ইসলাম রকি সাধরণ সম্পাদক রাকিব হাচান, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, ৩ নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি আসমাউল হোসেন সাধারণ আশিকুর রহমান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নেপা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আহসান হাবিব বলেন আগামী রাষ্ট্রনায়ক ছাত্রদলের অভিভাবক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও ঝিনাইদহ জেলা ছাত্রদলের সভাপতি এসএম সমেনুজ্জামান সমিন ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক ভাইয়ের নেতৃত্বে নেপা ইউনিয়ন ছাত্রদলের সদস্যদের কে নিয়ে অসহায় দরিদ্র কৃষকদের বোরো ধান কর্তন এর কার্যক্রম শুরু করা হয়েছে।

তিনি আরো বলেন নেপা ইউনিয়নের যেকোন প্রান্ত থেকে কৃষক ভাইয়েরা আমাদের সাথে যোগাযোগ করলে আমরা তাদের ধান কেটে দেওয়ার চেষ্টা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ