রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

‘সন্ত্রাসীদের এনে সেলিব্রেটি ক্রিকেট লিগ খেলানো হয়েছে’

বর্তমানকণ্ঠ ডটকম / ১১২ পাঠক
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) তারকার অংশগ্রহণ কম বলে জানিয়েছেন অভিনেতা মনির খান শিমুল। তিনি জানান, বাইরে থেকে সন্ত্রাসী ছেলেদের এনে খেলানো হচ্ছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলা চলাকালীন মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছাড়িয়ে পড়ে। প্রাথমিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও রাত ১১টার পর খেলা শেষে ফের সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা।

এরপর ক্ষুব্ধ অভিনেতা মনির খান শিমুল গণমাধ্যমের সামনে বলেন, এটা আসলে সেলিব্রেটি ক্রিকেট লিগ না। তিনটা-চারটা টিম হলে হতো। বস্তি থেকে ছেলে নিয়ে আসছে, যাদের আমরা চিনি না। অবজেকশন দিতেও পারি না। আমাদের পরিচিত ছেলেগুলোকে বাদ দিতে বলে। ব্যাট নিয়ে এসে বলতেছে, ভাই আমরা ঢাকা ইউনিভার্সিটিতে পড়া পোলাপান। তিনি আরও বলেন, এখানে নব্বই দশকের গণ-আন্দোলনে অংশগ্রহণ করা খেলোয়াড়ও আছেন।

আমাদের দুই-তিনটা প্লেয়ারের গায়ে গুলিও আছে। আমার বডিতে স্পট আছে। আমরা কি কম কিছু করতে পারি? কিন্তু এটা ক্রিকেট ম্যান! এরা তো খেলাটাকে হাডুডু বানায় ফেলছে। সব সন্ত্রাসী ছেলেরা এসেছে। আমি আইনের ব্যবস্থা নেব এদের বিরুদ্ধে। এটেম্পট টু মার্ডার হয়েছে।
এই সংঘর্ষে ৬ জন আহত হন। আহতরা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *