বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

সাংবাদিকদের লেখনিতে যেন মানুষের ভাগ্য পরিবর্তন হয় : মেজর রফিকুল ইসলাম

এ কে আজাদ, চীপ রিপোর্টার। / ২৪ পাঠক
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

সাংবাদিকদের লেখনিতে যেন মানুষের ভাগ্য পরিবর্তন হয় : মেজর রফিকুল ইসলামচাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৫ নভেম্বর) চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বিজনেস পার্কের ফুড লাভার্সে সাংবাদিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ পরিবহন মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৫ আসনের সাংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি বলেন, সাংবাদিকরা হলেন স্বাধীনতার অন্যতম বাহক। তাদের জন্য দেশ আজ বিশ্বব্যাপী সুনাম অর্জন করে ব্যাপক উন্নয়নের অবদান রাখছে। আমরা আরো প্রত্যাশা করি যেন সাংবাদিকদের লেখনিতে যেন বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়। দেশের মানুষের ভাগ্য উন্নয়নে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। সে জন্য আবারো সাংবাদিকদের সহযোগিতা চেয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার আহবান জানান। সেই সাথে সাংবাদিকদের সংগ্রামী জীবনের মূল্যায়ন চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সৃ-দৃষ্টি কামনা করেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ড. মো. আলমগীর কবির পাটওয়ারী।

এছাড়াও বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাবেক সভাপতি কাজী শাহাদাত, হাজীগঞ্জ প্রেসক্লাবের পক্ষে সভাপতি গাজী সালাউদ্দিন, সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার।

দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে জেলার ৮ উপজেলা থেকে আগত প্রেসক্লাব নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক সংবাদকর্মী সমাবেশে যোগদান করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *