1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সাদুল্যাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু : এলাকায় শোকের ছায়া

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ৬ এপ্রিল, ২০২০

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামে ধানের জমিতে কিটনাশক ঔষধ দেওয়ার সময় বিদ্যুতের তারের সাথে জড়িয়ে কলেজ ছাত্র উৎফল কুমার সরকার (১৮) ও তার মা সাধনা রানী (৫৪) ঘটনাস্থলে মারা যান।
পারিবারিক সূত্রে জানা যায়, কলেজ ছাত্র উৎফল ৩ এপ্রিল শুক্রবার বিকালে প্রতিবেশী মনি মিয়ার ধানের জমিতে কিটনাশক ঔষধ দেওয়ার সময় পার্শ্ববর্তী ইটভাটার পড়ে থাকা বৈদ্যুতিক তার জমিতে পরে ছিলো। অবৈধ ভাবে নেয়া বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে ঘটনাস্থলে উৎফল এর মৃত্যূ হয়। পরে সন্ধ্যায় উৎফলের মা সাধনা রানী ছেলেকে খুজতে গেলে দেখেন তার ছেলে বৈদ্যুতিক তারসহ জমিতে পড়ে আছে, সাধনা রানী ছেলেকে পড়ে থাকা দেখে, তাকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে মারা যান। ঘটনাটির পর থেকে হিন্দু গ্রামটিতে শোকের ছায়া নেমে আসে।
অন্যদিকে গ্রামের কিছু প্রভাবশালীরা ঘটনাটিকে ধামা চাপা দেওয়ার চেষ্টা করলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। সাদুল্যাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
স্থানীয় এক ব্যাক্তি জানায়, এসএসবি ব্রিকস; এর মালিক শহিদুল ইসলাম বাবলা গত ০৭/০৮ মাস আগে ইট ভাটাটি তড়িঘড়ি করে চালু করেন
এবং পার্শ্ববর্তী একটি প্রতিষ্ঠান থেকে জমির উপর দিয়ে বাশের খুটির সাহায্য বিদ্যুতের লাইন নেন তার ইটভাটায়। এনিয়ে স্থানীয় জমির
মালিকগন বারবার অভিযোগ করলেও তিনি কোন ব্যবস্থা নেননি। ঘটনার পর থেকে মালিকসহ প্রতিষ্ঠানের কর্মচারিরা গা ঢাকা দিয়েছে। স্থানীয়রা এর সুষ্ঠ বিচার দাবী করেছেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD