1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সুনামগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০১৮

সুনামগঞ্জ,বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার, ০৭ ফেব্রুয়ারী ২০১৮: সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের পাগলা মাদ্রাসাপাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রাইভেটকারের চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের বিমান বন্দর থানার ছাতল ইউনিয়নের আব্দুস শহীদ (৭০) ও তার স্ত্রী হাসনা ফুল (৬০), সিলেটের টুকের বাজার এলাকার আয়জুন নেছা ( ৫০) ও আয়েশা বেগম এবং প্রাইভেট কারের চালক সুনামগঞ্জ শহরের হাসননগরের এলাকার ছাব্বির হোসেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, সিলেট থেকে একটি প্রাইভেটকার সুনামগঞ্জের ভার্ড চক্ষু হাসপাতালে যাচ্ছিল অপর দিকে সুনামগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস সিলেটর উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল। প্রাইভেটকার ও যাত্রীবাহী বাস সুনামগঞ্জ সিলেট মহাসড়কের পাগলা বাজারের মাদ্রাসা পাড়ার কাছাকাছি আসলে প্রাইভেটকার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পাইভেটকারের থাকা তিন যাত্রী ও কারের চালক ঘটনাস্থলেই নিহত হন। পরে এলাকাবাসী এসে অপর গুরুতর আহত আয়জুন নেছাকে পাগলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর পরই বাসের চালক পালিয়ে যায়।

দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম এবং পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান। পুলিশ সুপার বলেন, ‘বাস ও পাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচ যাত্রী নিহত হয়েছেন। পালিয়ে যাওয়া বাস চালককে আটকের চেষ্টা চলছে।’




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD