1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

স্বর্পনিগৈর বন্ধু মহলের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী সদর উপজেলা মেহেরপাড়া ইউনিয়নের স্বর্পনিগৈর বন্ধু মহলের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১৭ জানুয়ারী বুধবার বিকালে এ ক্রিকেট ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়।

আয়োজিত এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মাধবদী ক্লাব লিমিডেটের সভাপতি আল-আমিন ভূইয়া প্রধান। তিনি যুবসমাজের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, বর্তমান স্যোস্যাল মিডিয়ার যুগ এ যুগে সবাই ব্যস্ত থাকে মোবাইল ফোন নিয়ে। আর জনপ্রিয় ক্রিকেট খেলা তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখে। আজ গা-গ্রামের প্রীতি ম্যাচগুলো খেলেই সবাই উচ্চস্তরে সেরা খেলোয়ার হচ্ছে। তিনি স্বর্পনিগৈর বন্ধু মহলের উদ্যোগে খেলা আয়োজনকারীদের ভূয়সী প্রশংসা করেন ও তাদের পাশে থেকে সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে দিবে বলে প্রতিশ্রুতি দেন।

এসময় সমাজসেবক জহিরুল ইসলাম জহিরের সঞ্চালনায় পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে, আরো উপস্থিত নরসিংদী জজ কোর্টের শিক্ষানবিশ তরুণ আইনজীবী সামিউল ইসলাম সামি, মেহেদী হাসান চৌধুরী,সমাজসেবক জাহাঙ্গীর আলম, আন্তর্জাতিক মানাবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটারের সাংগঠনিক সম্পাদক খন্দকার শাহিন প্রমূখ। জমকালো আয়োজনে ১৬ ওভারের এ ক্রিকেট ম্যাচে দুটি দল অংশ গ্রহন করে সাজন একাদশ ও মনির একাদশ তাতে ৩ রানে বিজয়ী হয় সাজন একাদশ। তাদের পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD