শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

হাসপাতালে করোনা রোগীদের সেবায় চাঁদপুর প্রেসক্লাবের অক্সিজেন কনসেনটেটর প্রদান

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

বর্তমান করোনা মহামারীর ভয়াবহতার এই সময়ে করোনা রোগীদের স্বাস্থসেবা নিশ্চিতে চাঁদপুর সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ১টি অক্সিজেন কনসেনটেটর ও ১০ টি অক্সিমিটার প্রদান করেছে ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাব। বুধবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহর হাতে স্বাস্থসেবার এইসব উপকরন তুলে দেয়া হয়। এসময় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক ছাড়াও ক্লাবের অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) করোনা ফোকাল পার্সন ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, ডাঃ ইসা রুহুল্লাহ।

সিভিল সার্জন তার বক্তব্যে বলেন, চাঁদপুরের সাংবাদিকগণ অত্যন্ত আন্তরিক। এই করোনাকালে পুরোটা সময়ই সাংবাদিকরা আমাদের পাশে ছিলেন এখনো আছেন। এটা আমি দেশের কোথাও দেখিনি। এই সময়ে এই উপাদানগুলো করোনা রোগীদের জন্য অনেক বেশি প্রয়োজন।

প্রসঙ্গতঃ অক্সিজেন কনসেটেটরটি কেনার জন্য সম্পুর্ণ আর্থিক সহযোগিতা করেছেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সদস্য আমেরিকার নিউইয়র্ক প্রবাসী মকসুদুর রহমান সেলিম ও ১০ টি অক্সিমিটার দিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলম পলাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ