1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

আইজিপি‌`র সাথে সিআইডি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর

বর্তমানকন্ঠ ডটকম ।
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

আইজিপি`র সাথে APA স্বাক্ষর করেছেন সিআইডি’র প্রধান-বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর সাথে সিআইডি’র পক্ষ থেকে সিআইডি’র প্রধান অতিরিক্ত আইজি ব্যারিস্টার মাহবুবুর রহমান, বিপিএম, পিপিএম মহোদয় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর করেছেন।

২২ জুন ২০২১ খ্রিঃ সোমবার বিকাল ৪:০০টায় পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষ শাপলায় ২০২১-২২ অর্থ বছরের APA স্বাক্ষর করেন সিআইডি’র প্রধান।

এছাড়াও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয় প্রধান অতিথি হিসেবে সিআইডি সহ বাংলাদেশ পুলিশের ৩৬টি ইউনিটের প্রধানদের সাথে এ চুক্তিতে স্বাক্ষর করেন। আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজি ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার) মহোদয়।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি মহোদয় বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সরকারের একটি ভালো উদ্যোগ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ এক‌টি আধুনিক প্রশাসনিক কৌশল। তিনি এ ধরনের উদ্যোগ গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি বলেন, দেশ এবং সমাজকে অপরাধমুক্ত, শান্তিপূর্ণ এবং সুশৃংখল রাখার মাধ্যমে রুল অব ল প্রতিষ্ঠা ও অ্যাকসেস টু জাস্টিস নিশ্চিত করার জন্য কাজ করছে বাংলাদেশ পুলিশ।

আইজিপি ব‌লেন, আপনারা অবসর গ্রহ‌নের পর নি‌জেরা সাধারণ নাগ‌রিক হি‌সে‌বে যেমন পু‌লি‌শি সেবা পে‌তে চান ঠিক একই রকম সেবা এখন থেকেই মানুষ‌কে দিন।

এপিএ নিয়মিত পর্যালোচনার মাধ্যমে এর লক্ষ্যমাত্রা পরিপূর্ণ মাত্রায় অর্জন এবং বাস্তবায়নের জন্য ইউনিট প্রধানদের নির্দেশ দেন আইজিপি মহোদয়।

এ অনুষ্ঠানে সিআইডি’র প্রধান অতিরিক্ত আইজি ব্যারিস্টার মাহবুবুর রহমান, বিপিএম, পিপিএম মহোদয় বলেন এপিএ চুক্তির মাধ্যমে আগামী বছর আরও গতিশীলতার মধ্য দিয়ে সিআইডি’র বিভিন্ন ইউনিট ও জেলাগুলো তাদের কর্মতৎপরতা অব্যাহত রাখবে।

উল্লেখ্য, সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রবর্তন করা হয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD