শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

“আওয়ামী লীগ এর সাথে নির্বাচনে আসবে এনডিএম”

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৯ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

মোঃ নাহিদ মিয়া,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,১৮ ডিসেম্বর ২০১৭: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই অতিবাহিত হচ্ছে ততোই বাড়ছে নির্বাচনী প্রচার-পচারনার আমেজ। চলছে নির্বাচনের প্রস্তুতি, সম্ভাব্য প্রার্থীরা ব্যাস্ত সময় অতিক্রম করছে সভা সেমিনাররে মধ্য দিয়ে দিন পার করছে ক্ষমতাসিন দলসহ বিভিন্ন রাজনৈতীক সংগঠন।

বাংলাদেশের রাজনীতিতে শীর্ষস্থানে রয়েছে বর্তমান সরকার দল আওয়ামী লীগ ও তার বিরোধী দলের ভূমিকায় জাতীয় পার্টির নাম এবং বিএনপি ও তার প্রধান শরিক দল জামায়েত ইসলাম। আর বর্তামান ক্ষমতায় থাকা আওয়ামী লীগ সরকারের রাজ্য পরিচালনা ও তাদের শাষন ব্যবস্থা নিয়ে যখন উৎবেগ সমগ্র দেশ ঠিক তখনই জনগনের দাবী আদায়ের লক্ষে প্রতিষ্ঠিত হয় এনডিএম নামক একটি দল । নতুন করে রাজনীতির ময়দানে আশা জাতীয়তাবাদী গনতান্ত্রীক আন্দোলন (এনডিএম) দলটি এরই মাঝে নির্বাচনী মাঠে নেমেছে বিএনপি ও আওয়ামী লীগ সহ অনান্য দলের সাথে পাল্লাদিতে ।

নির্বাচনী হাওয়া বইছে সকল রাজনৈতিক দলের মাঝে তেমনি প্রতিটি রাজনৈতিক দলও তাদের সম্ভাব্য প্রার্থীদের নাম প্রকাশ করেছে। তারই ভিত্তিতে এনডিএমও তাদের সম্ভাব্য প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে । তালিকার মাঝে স্থান পান ঝালকাঠির কৃতী সন্তান সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ব্যবসায়ী, জননেতা মোঃআব্দুল মোতালেব।

তিনি এরই মাঝে নিজের নির্বাচনী এলাকায় ব্যাপকভাবে নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছেন বলে জানা যায়। দলীয় নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণার কাজ করছেন বলে ঢাকা-০৯ আসনের সাধারণ আম জনতা বর্তমানকন্ঠ কে জানান। এ ব্যপারে দলটির শীর্ষস্থানীয় নেতাদের কাছে জানতে চাইলে তারা বলেন ঢাকা-০৯ আসন এনডিএম এর সম্ভাব্য প্রাথী হিসাবে যৌগ্য ব্যক্তিদের বাছাই করে নাম প্রকাশ করা হয়েছে। ঢাকা-০৯ আসনে জনাব মোঃআব্দুল মোতালেব -এর উপর তারা আশাবাদী।

ঢাকা-০৯ আসনের সম্ভাব্য প্রার্থী জনাব মোঃ আব্দুল মোতালেব তার একান্ত সাক্ষাৎকারে বর্তমানকণ্ঠ ডটকমকে বলেন বলেন, তিনি অত্র বনশ্রীর সন্তান, তার বেড়ে ওঠা থেকে শুরু করে আজ পর্যন্ত তিনি এই বনশ্রী সাধারণ মানুষের পাশে ছিলেন এবং আছেন।তিনি মাদক মুক্ত এবং সন্ত্রাস মুক্ত সমাজ গড়বেন বলে আশা ব্যক্ত করেন-তিনি আরো বলেন তিনি খেটে খাওায়া মানুষ এবং অসহায় মানুষের বন্ধু । সকলে তাকে ভালোবাসে।

এনডিএম থেকে আগামী সংসদ নির্বাচনে ঢাকা -০৯ আসনে নির্বাচনের সুযোগ পেলে একজন নেতা হিসাবে নয় ঢাকা -০৯ আসনেকে একটি পরিবারে রুপান্তর করে, পরিবারের সদস্য হয় সকলের আপন হিসাবে পাশে থাকতে চাই, এবং তাদের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। তিনি সকলের কাছে দোআ চেয়েছেন যাতে তিনি তার প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *