1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

একদিনের ইউটিউব দর্শকে রেকর্ড গড়লেন সালমান-ক্যাটরিনা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার,২৫ নভেম্বর ২০১৭: বহু দিন পর পর্দায় ফিরছে সালমান খান-ক্যাটরিনা জুটি। তাদের কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে দর্শকরা। তারা যে হতাশ করবেন না, তার প্রমাণ পাওয়া গেছে ট্রেলারে। এবার সেই সম্ভাবনা আরও একটু বাড়িয়ে দিয়েছেন নতুন গানে।
গেল সপ্তাহে মুক্তি পেয়েছে সালমান-ক্যাটের ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রথম গান ‘সোয়্যাগ সে স্বাগত’। আর তাতেই বাজিমাত। রীতিমতো রেকর্ড করে ফেলেছে সল্লু-ক্যাটের সোয়্যাগ।
প্রকাশের প্রথম ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর রেকর্ড গড়েছে। সালমান-ক্যাটরিনার এই গানটি গেয়েছেন বিশাল দাড়লানি ও নেহা ভাসিন। গানের কথা লিখেছেন ইরশাদ কামিল, সুর ও সঙ্গীতায়োজন করেছেন বিশাল-শেখর। গানটির চিত্রায়ণ হয়েছেন গ্রিসে। এতে সালমান-ক্যাটরিনার সঙ্গে আরও নেচেছেন ১০০ নৃত্যশিল্পী।
প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের এক টুইটার বার্তার মাধ্যমে জানা গেছে, ২১ নভেম্বর প্রকাশ হওয়া গানটি প্রথম দিনে ১ কোটি ১২ লাখ ৩৫ হাজার ৬২৪ বার দেখা হয়েছে। এতে লাইক পড়েছে ৩ লাখ ৩৫ হাজার ৪৮৭টি। বলিউড তো বটেই, এর আগে চলতি বছর বিশ্বের আর কোনো গান প্রথম ২৪ ঘণ্টায় এতবার দেখা হয়নি।

ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশিবার দেখা ভিডিও লুই ফনসি ও ড্যাডি ইয়াস্কির ‘দেসপাসিতো’ প্রকাশ হয় জানুয়ারিতে। গানটি ২৪ ঘণ্টায় ৭২ লাখ ৬৩ হাজার ১৭৯ বার ভিউ পেয়েছিল। মার্কিন গায়িকা ডেমি লোভেটোর সঙ্গে লুই ফনসির আরেক গান ‘এচেমে লা কুলপা’র প্রথম দিন ভিউ ছিল ৯৫ লাখ ৭ হাজার ৫৭৭।

ক্যাটরিনার নাচ ও সালমানের ‘সোয়্যাগ’ নজর কেড়েছে দর্শকদের। ক্যাটের ‘ডান্স মুভ’ নতুনরূপে দেখবেন দর্শকরা। আলি আব্বাস জাফরের ছবিটি মুক্তি পাওয়ার কথা ডিসেম্বরে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD