শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

এমপি প্রার্থী হতে নেত্রীর প্রতি দৃঢ় বিশ্বাস রেখে চেয়ারম্যানের পদ ছাড়লেন রোমান

এ কে আজাদ, চীপ রিপোর্টার / ৫১২ পাঠক
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ছাড়লেন অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।

পদত্যাগের পর  বুধবার (৮ নভেম্বর) দুপুরে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ নির্বাচনী এলাকায় বিশাল বড় শোভাযাত্রা করেন তিনি।

এসময় উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহিদুল ইসলাম রোমান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদে নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান। তিনি চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

জাহিদুল ইসলাম রোমান বলেন, আমি গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলাম। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়ায় আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমার ওপর অর্পিত দায়িত্ব সুনামের সঙ্গে পালন করেছি। এখন ফরিদগঞ্জ উপজেলার জনগণ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। জনগণের চাপের কারণে তফসিল ঘোষণার আগেই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

তিনি আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন। ফরিদগঞ্জ আসন থেকে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব। ফরিদগঞ্জকে স্মার্ট, মডেল ও সন্ত্রাসমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলব।

এর আগে তিনি গত ৫ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নিয়মানুসারে চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান এর নিকট উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদ ত্যাগ করার পত্র জমাদেন।

চাঁদপুর-৪ আসনে বর্তমান সাংসদ হিসেবে রয়েছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। এই আসনে জাহিদুল ইসলাম রোমানসহ মনোনয়ন প্রত্যাশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *