শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

করোনায় নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভুইয়ার মৃত্যু

বর্তমানকন্ঠ ডটকম, নরসিংদী। / ৪৫ পাঠক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর আলী ভুইয়া রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ আগে গত ৯ মার্চ শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে তিনি অসুস্থাবস্থায় হলিফ্যামিলি হাসপাতালে ভর্তি হন। পরে করোনা পজিটিভ হয়ে শ্বাসকষ্ট বেড়ে যায় গেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চেয়ারম্যানকে আইসিইউতে রাখা হয়। সোমবার রাত ৮টার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে ‌পরিবারের পক্ষ থেকে তার ভাতিজা সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মাধবদী কলেজের জিএস মোঃ ইয়াকুব আলী ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

পরিবার সূত্র জানায়, গত বুধবার( রাতে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে ৭৮ বছর বয়সী এই নেতাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ আসলে তাকে করোনা আইসোলেটেড ইউনিটে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হয়। গত দুদিন ধরে তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

‌‌প্রসঙ্গত, আলহাজ্ব মোঃ সফর আলী ভুঁইয়া দীর্ঘ ৩০ বছর যাবৎ নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। সুদীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারের পাশাপাশি তিনি তার নিজ এলাকা মাধবদীর টাটাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ স্থানীয় ব্যবসায়ী, ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি হিসেবে পরিচিত বর্ষীয়ান এই নেতা গত ২০১৯ সনের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দৃষ্টি আকর্ষণের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভুঁইয়াকে নৌকা প্রতীক বরাদ্দের ১২ দিনের মাথায় তার পরিবর্তে নিজ নামে নৌকা প্রতীক বরাদ্দ এনে নির্বাচনে জয়লাভ করে ব্যাপক আলোচনায় আসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *