রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

কুমিল্লার বিপক্ষেই ফিরছেন মুস্তাফিজ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৩ পাঠক
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

স্পোর্টস ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭: প্লেয়ার্স ড্রাফটে মুস্তাফিজুর রহমানকে দলে পেয়ে বেজায় খুশি ছিল রাজশাহী কিংস। কিন্তু দক্ষিণ আফ্রিকা সফরে চোটা পড়ায় প্রথম দুই পর্বে তাকে পাওয়া যায়নি। টুর্নামেন্টে ভালো অবস্থায় নেই রাজশাহীও। তাদের জন্য অবশেষে সুখবর, চোট কাটিয়ে মাঠে ফিরছেন কাটার মাস্টার। চোট কাটিয়ে সম্পূর্ণ প্রস্তুত দ্য ফিজ। কোনো সমস্যা ছাড়াই বল করছেন পূর্ণ গতিতে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচে এবারের বিপিএলে প্রথমবারের মতো মাঠে নামতে পারেন রাজশাহী কিংসের বাঁহাতি এই পেসার।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকাল অনুশীলন থেকে ফেরার সময় মুস্তাফিজ নিজেই জানালেন, ক্রিকেটে ফিরতে তিনি প্রস্তুত, ‘কোনো সমস্যা নেই। সব কিছু ঠিকঠাক।’বোলিংয়ে একদমই সমস্যা অনুভব করেননি মুস্তাফিজ। অনুশীলনের সময় নেটে পূর্ণ গতিতে বোলিং করেন ৫ ওভার।

দুই সপ্তাহের বেশি সময় ধরে তার সঙ্গে কাজ করা রাজশাহীর ফিজিও বায়েজিদুল ইসলাম খান আশাবাদী, কুমিল্লার বিপক্ষে ম্যাচ দিয়ে বল হাতে দেখা যাবে মুস্তাফিজকে, ‘ফিজিওর দৃষ্টিকোণ থেকে আমি আত্মবিশ্বাসী। সহায়তা যতটুকু দিতে হয় সবটুকু দিয়েছি, আমরা যতগুলো পরীক্ষা করি তার সবগুলোতেই ও উতরে গেছে। আর শারীরিক দিক থেকে ওর কোনো অভিযোগ নাই। আমরা বুঝতে পারছি ও মোটামুটি ঠিক আছে।’

দক্ষিণ আফ্রিকায় কিম্বার্লিতে ১৪ অক্টোবর ওয়ার্মআপে ফুটবল খেলার সময় অ্যাঙ্কেলে চোট পান মুস্তাফিজ। এরপর থেকে চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। বিপিএলের সিলেট অংশ শেষে বাঁহাতি পেসারকে দলে পেয়েছে রাজশাহী।

মোস্তাফিজ যদি শতভাগ ফিট থাকেন, তাকে শুধু শুধু বসিয়ে রাখবে কেন রাজশাহী টিম ম্যানেজমেন্ট! সাত ম্যাচে পাঁচ হারে পয়েন্ট তালিকায় রাজশাহীর অবস্থান খুব একটা ভালো নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *