শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

ভারতীয় বোলিং ঝড়ে ১৯১ রানে অলআউট পাকিস্তান

বর্তমানকণ্ঠ ডটকম / ১১১ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

২০২৩ ওয়ানডে বিশ্বকাপে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর হাইভোল্টেজ ম্যাচে ভারতীয় বোলারদের তাণ্ডবে অসহায় আত্মসমর্পণ করেছে পাকিস্তান। শেষ ৩৬ রানে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৯১ রানে অলআউট হয়েছে বাবর আজমের দল।

শনিবার (১৪ অক্টোবর) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ব্যাটিং ব্যর্থতায় ৪২.৫ ওভারে ১৯১ রানে গুটিয়ে যায় পাকিস্তান। অধিনায়ক বাবর আজম ও উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ান ছাড়া বাকি ব্যাটাররা চরম ভাবে ব্যর্থ হয়েছেন ভারতীয় বোলারদের বিপক্ষে।

টস হেরে ইনিংস উদ্বেধন করতে নেমে ভালো শুরু পায় পাকিস্তানের দুই ওপেনার আব্দুল্লাহ শফিক ও ইমাম-উল-হক। তবে এরপরই ঘটে ছন্দপতন। ৪১ রানের মাথায় আব্দুল্লাহ শফিককে লেগ বিফোরের ফাঁদে ফেলেন মোহাম্মদ সিরাজ। আরেক ওপেনার ইমাম উল হক ৩৬ রানে হার্দিকের বলে আউট হন বাঁহাতি এই ওপেনার।

তৃতীয় উইকেট জুটিতে ৮২ রান সংগ্রহ করে পাকিস্তানকে ম্যাচে ফেরান রিজওয়ান ও বাবর। দলীয় ১৫৫ রানের মাথায় ২৯তম ফিফটিতে ৫০ রানে আউট হন পাকিস্তান অধিনায়ক। বাবরের বিদায়ের পর পাকিস্তান ইনিংসে আচমকা ঝড় বইয়ে দেন ভারতীয় বোলাররা। ১৫৫/২ থেকে ১৯১ রানে গুটিয়ে যায় পাকিস্তান। রিজওয়ান ৪৯ রানে বোল্ড হন বমুরাহ’র বলে। এরপর পেসার হাসান আলি বাদে বাকি সবাই দুই অঙ্ক ছুঁতে ব্যর্থ হন। বুমরাহ, সিরাজ, হার্দিক, কুলদ্বীপ ও রবীন্দ্র জাদেজার তাণ্ডবে ৪২.৫ ওভারে ১৯১ রানে গুটিয়ে যায় পাকিস্তান। প্রত্যেকে দুটি করে উইকেট শিকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *