বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

কুমিল্লায় আ’লীগের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৬ পাঠক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

নিউজ ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম:
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) বুড়িচং উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা অফিসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাতে উপজেলার ভারেল্লা (দ.) ইউনিয়নে বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত সোন্দ্রমের মজলিশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানাযায়, রোবরার গভীর রাতে ৫-৭ জনের একটি দুর্বৃত্ত দল অগ্নিসংযোগের এ ঘটনা ঘটায়। স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা জানায়, রাত ১১টায় অফিস বন্ধ করে বাড়িতে যান সবাই। রাত ১টায় স্থানীয়রা আওয়ামী লীগের নির্বাচনী অফিসে আগুন জ্বলতে দেখে চিৎকার করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক দোকানদারসহ এলাকার কয়েজন ছুটে এসে, ৫-৭ জন লোককে দৌড়ে অন্ধকারে চলে যেতে দেখেন। তবে তারা কাউকে চিনতে পারেননি বলেও জানান। পরে আগুন নিয়ন্ত্রণে আনেন স্থানীরা এবং বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশকে অবহিত করেন।

স্থানীয়দের খবরে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন দেবপুর ফাঁড়ি পুলিশের ইন্সপেক্টর আবু ইউসুফ ফশিউজ্জান।

তিনি বলেন, কে বা কারা আগুন দিয়েছে তা জানা যায়। ঘটনাস্থল পরিদর্শন করেছি। এস আই ইখতিয়ার হোসেনকে তদন্তেরর দায়িত্ব দেয়া হয়েছে, তদন্ত অব্যাহত রয়েছে। প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত এ ঘটনায় তিব্র প্রতিবাদ ও নিন্দা জানান উপজেলা যুবলীগ নেতা, কুমিল্লা জেলা পরিষদ সদস্য হাজী তারেক হায়দারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা। প্রকৃত দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। উল্লেখ্য বুড়িচংয়ের দ. ভারেল্লার সোন্দ্রম ও আশপাশের এলাকাগুলো মূলত বিএনপি জামাতের ঘাঁটি হিসেবে পরিচিত।

কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া থেকে মহাজোট দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে লড়াই করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী ও সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু। ধানের শীষ প্রতীকে ঐক্যফ্রন্ট থেকে লড়ছেন সাবেক এমপি অধ্যাপক মো. ইউনুছ। জাতীয় পার্টিসহ অন্যান্য দলের প্রার্থী থাকলেও বিশ্লেষকদের ধারণা করছেন, মূল লড়াই হবে মহাজোট প্রার্থী মতিন খসরু ও ইউনুছের মধ্যে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *