শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

‘খালেদাকে ছাড়াও বিএনপি নির্বাচনে যেতে পারে’

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়াও দলটি নির্বাচনে যেতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, খালেদা জিয়া জেলে যাওয়ার পর বিএনপির নেতারা বলছেন বিএনপি আগের চেয়ে বেশি শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। তাহলে কেন তারা এই শক্তিশালী বিএনপি নির্বাচনে যেতে ভয় পায়? আমরা এই বিএনপিকে নিয়েই আগামী নির্বাচনে যেতে চায়। আমরা একটা অংশগ্রহণমূলক নির্বাচন চাই।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডির ৩/এ তে প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে ৭মার্চের সম্মেলন সফল করার লক্ষ্যে আওয়ামী লীগের এক যৌথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতাদের প্রতি প্রশ্নরেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রাতের অন্ধকারে বাসায় বসে কেন তারা তাদের গঠনতন্ত্রের ৭ধারা বাতিল করল? এই প্রশ্নের জবাব তারা এখনো দেয়নি।

তারেক রহমানকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন করা সম্পর্কে কাদের বলেন, ৭ধারা বাতিল করা হয়েছে কি আরেক দুর্নীতিবাজকে তাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন করার জন্য? এর জবাব আমরা এখনো পাইনি।

এর আগে ঢাকা ও পার্শ্ববর্তী জেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা এবং সংসদ সদস্যরা ৭ মার্চ সমাবেশকে সফল করার জন্য বিভিন্ন মতামত প্রদান করেন।

এসময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ