1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

খালেদা জিয়াকে কারাবন্দি করার প্রতিবাদে রাবিতে মানববন্ধন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, সোমবার,১২ ফেব্রুয়ারী ২০১৮ : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করার প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষকরা (সাদা দল)। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় সিনেট ভবনের সামনে এ মানববন্ধন হয়।

সংগঠনটির ভারপ্রাপ্ত আহবায়ক অধ্যাপক ড. এনামুল হকের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন অধ্যাপক ড. মো. ফজলুল হক, বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মামনুনুল কেরামত, সাবেক অধ্যাপক আব্দুল হাই তালুকদার, জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি কেবিএম মাহবুবুর রহমান, সাবেক কোষাধ্যক্ষ শাসসুল আলম সরকার, জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আমজাদ হোসাইন, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোহাম্মদ মাঈনুদ্দীন, আইবিএ অধ্যাপক ড. হাছানাত আলী, জাতীয়তাবাদী পেশাজীবী পরিষদের সভাপতি শহীদুল্লাহ প্রমুখ।

মানববন্ধনে প্রায় শতাধিক শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। এদিকে মঙ্গলবার বেলা ১১ থেকে ১২ টা পর্যন্ত অবস্থান ধর্মঘটের ঘোষণা দিয়েছে সংগঠনটি।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘এই সরকার অনির্বাচিত ও অবৈধ সরকার। তাই এই সরকারের সকল কার্যক্রম অবৈধ। ভোটের মাধ্যমে নির্বাচন করে সরকার পরিবর্তনের যে একটা পথ ছিল সেটা প্রথমেই বাতিল করে গণতন্ত্রের পথ বন্ধ করা হয়েছে। এখন বিরোধী দলকে ধ্বংস করতে একের পর এক মিথ্যা মামলা দেয়া হচ্ছে। গণতন্ত্রের পথ রুদ্ধ করতেই খালেদা জিয়ার বিরুদ্ধে এ রায় দেওয়া হয়েছে। সুতরাং এতে অবিচলিত হওয়ার কিছু নেই।’




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD