বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

গতবছরে বাংলাদেশে গুগল সার্চে যে ১০ জন শীর্ষে

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৩ পাঠক
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

স্পোর্টস ডেস্ক: ২০১৮ সালে বাংলাদেশ থেকে গুগল ট্রেন্ডসের শীর্ষে ছিলেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্ডা গ্রাবার-কিটারোভিচসহ নামিদামি তারকা, খেলোয়াড়রা। তবে ২০১৯ সালে বাংলাদেশ থেকে সবচেয়ে বেশি সাকিব আল হাসানকে গুগলে খোঁজা হয়েছে। মাঠের পারফরমন্স, আন্দোলন আর আইসিসির নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসান গুগল ট্রেন্ডসের শীর্ষে ছিলেন।

মোহাম্মদ নাইম
গুগল ট্রেন্ডসের দ্বিতীয় অবস্থানে ছিলেন ক্রিকেটার মোহাম্মদ নাঈম। ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত ইন্টারনেট ব্যবহারকারীরা তার সম্পর্কে খোঁজ করেন।
আফিফ হোসেন
বিপিএলে নজরকাড়া পারফরমেন্সের পর ২০১৮ সালে বাংলাদেশে টি টোয়েন্টি দলে জায়গা পান ২০ বছর বয়সী ক্রিকেটার আফিফ হোসেন। গত বছর গুগলে তাকে নিয়ে তুমুল আগ্রহে ছিল ৮-১৪ সেপ্টেম্বর সময়টাতে৷ তিনি ছিলেন গুগল ট্রেন্ডসের দ্বিতীয় অবস্থানে।

সারা আলী খান
বাংলাদেশে গুগল ট্রেন্ডসের চার নম্বরে আছেন ভারতীয় অভিনেত্রী সারা আলী খান। চট্টগ্রাম বিভাগকে থেকে এ অভিনেত্রীকে বেশি খোঁজা হয়েছে।

সামজ ভাই
গুগল ট্রেন্ডসের পাঁচে ছিলেন সঙ্গীত শিল্পী সামজ ভাই। ২০১৯ সালের জুন থেকে শুরু করে বছর জুড়েই ইন্টারনেটে তাকে নিয়ে আগ্রহ ছিল অনেকের।

মুশফিকুর রহিম
বিশ্বকাপ, ভারত সফরসহ বছর জুড়েই গুগলে মুশফিকুর রহিমকে খুঁজেছেন আগ্রহীরা৷ তিনি ছিলেন গুগল ট্রেন্ডসের ছয় নম্বরে।

মোহাম্মদ মিঠুন
গুগল ট্রেন্ডসে ক্রিকেটার মোহাম্মদ মিঠুন সপ্তম অবস্থানে রয়েছেন৷ তাকে ১০ থেকে ১৬ নভেম্বর বেশি খোঁজা হয়েছে। এছাড়া জুনে বিশ্বকাপ চলার সময় তাকে নিয়ে বাংলাদেশিদের আগ্রহ ছিল।

কিয়ানু রিভস
ট্রেন্ডসের আট নম্বরে ছিলেন কানাডিয়ান অভিনেতা, প্রযোজক ও সঙ্গীত শিল্পী কিয়ানু রিভস৷ তিনি ৯ থেকে ১৫ জুন সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন।

আরমান আলিফ
গুগল ট্রেন্ডসের নয় নম্বরে ছিলেন সঙ্গীত শিল্পী আরমান আলিফ। বছর জুড়েই গুগলে তাকে খুঁজেছেন ভক্তরা। তবে রাজশাহী বিভাগ থেকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে তাকে।

ডা. দীপু মনি
২০১৯ সালে বাংলাদেশে গুগল ট্রেন্ডসের ১০ নম্বরে ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ৬ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি সময়ে তাকে নিয়ে বাংলাদেশিদের সবচেয়ে বেশি আগ্রহ দেখা গেছে ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *