বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

গরীবের অ্যাম্বুলেন্স চালক প্রতিমন্ত্রী পলক

বর্তমানকণ্ঠ ডটকম / ৮৪ পাঠক
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

সিংড়া ,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,১৮ ডিসেম্বর ২০১৭: নিজ যোগ্যতা ও সততার বলে বর্তমান আওয়ামী লীগ সরকারের যেসব মন্ত্রী ও প্রতিমন্ত্রী আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাদের মধ্যে অন্যতম একজন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক এমপি। তরুণ প্রজন্মের এই নেতা যেমনি হাস্যজ্জল, তেমনি মিশুক। নিজ নির্বাচনি এলাকা নাটোরের সিংড়ায় গণমানুষের প্রতিনিধি হতে পেরেছেন, ঠিক দেশব্যাপীও তার জনপ্রিয়তা রয়েছে ব্যপক।

মন্ত্রী যখন তার নির্বাচনি এলাকায় অসেন তখন সাধরণের কাছে হেঁটে হেঁটে যান। তাদের ভালো-মন্দ জিজ্ঞাসা করেন। রিক্স ও ভ্যানওয়ালাদের পেছনে বসিয়ে নিজেই চালক বনে যান। এসব কারণেই তার এত জনপ্রিয়তার নেপথ্যের কারণ বলে ধারণা করা হয়। বরাবরের মত এবার তিনি গরীবের অ্যাম্বুলেন্স চালক হলেন।

বিজয় দিবসের (১৬ ডিসেম্বর) সিংড়া উপজেলায় বেশ ব্যস্ত সময় পার করেছেন। সেদিন দুপুরে জিএসপি-৩ (২০১৭-১৮) অর্থবছরের আওতায় ২নং ডাহিয়া ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে পৌর শহরের বিভিন্ন শহরে নিজে চালিয়ে ‘গরীবের জন্য অ্যাম্বুলেন্স’ উদ্বোধন করেন। এ সময় তিনি নিজেই অ্যাম্বুলেন্সের চাকল বনে যান। যার একটি ছবি তার ফেসবুক ফ্যান পেজে শেয়ার করেছেন।

অনুণ্ঠানে উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এম.এম. আবুল কালামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *