1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন




গৌরীপুরে পলাশ হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

মো. হুমায়ুন কবির, ময়মনসিংহ ।
  • প্রকাশিত : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল ব্যাংকিং এর এজেন্ট ইঞ্জিনিয়ার মইনুল হাসান পলাশ (৩০) হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত শনাক্ত ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১ টায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার চরশ্রীরামপুর এলাকায় স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীদের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ইউপি সদস্য আবুল কালাম, নিহতের চাচা আবুল বাসার, বড়ভাই মাহমুদুল হাসান, ইঞ্জিনিয়ার এএফএম জাহিদ হাসান, এম হান্নান সরকার প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, পলাশ আমাদের সন্তান। এই হত্যাকাণ্ডে জড়িত প্রকৃত খুনিদের শনাক্ত করে আইনের আওতায় এনে ফাঁসি দেয়ার দাবি জানাচ্ছি সরকার ও প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

মইনুল হাসান পলাশ ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। চরশ্রীরামপুর বাজারে পলাশের মোবাইলের দোকান রয়েছে। গত ৮ আগস্ট রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে দুবৃর্ত্তদের ছুরিকাঘাতে পলাশ নিহত হন। এ ঘটনায় ৯ আগস্ট পলাশের ছোট ভাই নাইমুল হাসান রুবেল বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় আসামি করা হয়েছে নাম উল্লেখ ৮ জন ও অজ্ঞাত ৪/৫ জন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) কার্যালয়ের অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, পলাশ হত্যা মামলার ৭ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ মামলা তদন্ত করার পাশাপাশি অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD