শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

পাবনায় আগ্নেয়াস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪

বর্তমানকণ্ঠ ডটকম / ১০৯ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

পাবনায় পৃথক দুটি অভিযানে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গত বুধবার (১৬ আগস্ট) রাতে জেলার সদর উপজেলার কাশিপুর ও সুজানগরের দুলাই ইউনিয়নের রামকান্তপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি আগ্নেয়াস্ত্র (ওয়ান শুটারগান), এক রাউন্ড তাজা কার্তুজ (গুলি), ৮ কেজি গাঁজা ও ২০০ পিছ ইয়াবা জব্দ করে পুলিশ। বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে একটি প্রেস রিলিজে এসব তথ্য জানায় জেলা পুলিশ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের দড়িভাউডাঙ্গার আয়নাল প্রামাণিকের ছেলে রিয়াজুল ইসলাম (২৫), একই উপজেলার গয়েশপুর কুমিল্লি গ্রামের শাহজাহান মোল্লার ছেলে টিপু মোল্লা (৩৫), হেমায়েতপুরের আ. খোয়াজ সরদারের ছেলে মাবুদ সরদার (৩৩) ও টিকরি মধুরভাটা এলাকার মৃত ইকরাম সরদারের ছেলে আতাহার আলী (২৫)।

প্রেস রিলিজে বলা হয়, রিয়াজুল ইসলামের থেকে ৮ কেজি গাঁজা, টিপু ও মাবুদ সরদারের থেকে ২শ পিছ ইয়াবা এবং আতাহার আলীর থেকে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার আকবর আলী মুনসী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পৃথক থানায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *