মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

চাঁদপুরে কর্মহীনদের খাদ্য সহায়তা অব্যাহত রাখতে শিক্ষামন্ত্রীর নির্দেশ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩০ পাঠক
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরে যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকায় কর্মহীন অসহায় মানুষকে শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এ যাবৎ প্রায় ৮টন চালসহ ডাল, তেল, আলু, পেঁয়াজ এবং নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রতিদিনই অসহায় ঘরবন্দি মানুষের মাঝে পৌঁছে দেয়া হচ্ছে।

বৃহস্প্রতিবার দুপুরে চাঁদপুর শহরের ১০নং নৌকা ঘাট, ৫নং চৌধুরীঘাট, কয়লাঘাট, প্রেসক্লাব ঘাট, নতুন বাজার ঘাট এলাকায় ডিঙ্গি নৌকা মাঝিদের মাঝে নিত্য প্রয়োজনীয় মাসগ্রীসহ চাল বিতরণ করা হয়।

এ সকল হতদরিদ্র লোকজনের মাঝে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পক্ষ থেকে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা রাস্তায় হেঁটে হেঁটে এবং মানুষের
বাসায় বাসায় গিয়ে তাদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেন। এ সময় মন্ত্রীর পক্ষ থেকে ত্রান বিতরণকারী নেতৃবৃন্দ বলেন, শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির নির্দেশে আমরা এই আপদকালিন সময়ে কর্মহীন অসহায় মানুষকে সহায়তা প্রদান করে যাচ্ছি। এই সঙ্কটময় সময় কাটিয়ে যতদিন না মানুষ স্বাভাবিক সময়ে ফিরে আসবে ততদিন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এই সহায়তা অব্যাহত রাখার নির্দেশনা দিয়েছেন।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, আওয়ামীলীগ নেতা এড. সাইফুদ্দিন বাবু, জেলা যুবলীগের যুগ্ম-অহব্বায়ক মাহফুজুর রহমান টুটুল, আমরা মুক্তিযুদ্ধার সন্তান সংগঠনের নেতা কাউসার হেসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *