শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

চাঁদপুর শহরের গুয়াখোলায় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

চাঁদপুর শহরের গুয়াখোলায় এলাকায় একাদশ শ্রেণীর সাদিয়া আক্তার সাথী (১৭) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
১’লা অক্টোবর শুক্রবার রাতে পৌর সভার ৮নং ওয়ার্ডের গুয়াখোলার প্রধানিয়া বাড়ীর একটি ফ্লাট থেকে এ লাশ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ওমর ফারুক। তিনি জানান, আমি খবর পেয়ে এসে দেখি সাদিয়া আক্তার সাথী নামের ওই মেয়েটি সিলিং ফ্যান লাগানোর আন্টার সাথে ঝুলে আছে। পরে ওর পরিবার লাশ নামিয়ে মেঝেতে রেখেছে। সাদিয়া আক্তার সাথী আলামিন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। তার পিতার নাম গিয়াস উদ্দিন তাঁতি এবং মায়ের নাম সালমা বেগম।
তিনি আরো জানান, নিহত সাথীর বাবা গীয়াস উদ্দিন তাঁতি বড়ষ্টেশন মাছ ঘাটে হোটেল ব্যবসায়ী আর মা সালমা বেগম গৃহিনী। নিহত সাথী তাদের পরিবারের ২ ছেলে ও ১ মেয়ের সংসারে মেঝো সন্তান।
নিহত সাথীর মা সালমা বেগম জানান, আমি বাসায় ছিলাম না। সাথীর বাবাও বাসায় ছিলো না। সন্ধ্যার পর বাসায় এসে দেখি সাথী এ ঘটনা ঘটিয়েছে। সাথী কিছুদিন আগে ঢাকায় তার মামার বাড়ী থেকে বেরিয়ে এসেছে। কেন এমন টা করলো বুজতে পারছি না।
এদিকে খবর পেয়ে লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে এসেছেন চাঁদপুর সদর মডেল থানার এস আই ইকবাল হোসেন। তিনি জানান, আমরা সব রকমের তথ্য ও লাশের আলামত সংগ্রহ করেছি। এ বিষয়ে সব রকমের আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ