1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭

চাঁপাইনবাবগঞ্জ, বর্তমানকণ্ঠ ডটকম,রবিবার,৩১ ডিসেম্বর ২০১৭: চাঁপাইনবাবগঞ্জে জেএমবির তিন সদস্যকে গতকাল শনিবার রাতে আটক করেছে র‌্যাব। তাদের মধ্যে দু’জনকে সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কামারদহ এলাকার একটি আম বাগান থেকে ও একজনকে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার ধোবড়া মতিবাজার এলাকার নেফাউর রহমানের ছেলে আজিবুল হক (৫৩), সাইদুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও লক্ষ্মীপুর মোবারকপুর গ্রামের আইনাল হকের ছেলে তাজামুল হক (৪৬)। র‌্যাব জানিয়েছে, আটককৃত তিনজনই জেএমবির গায়রে এহসার সদস্য।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কামারদহ (ছোট সাঁকো) এর পশ্চিম পার্শ্বে একটি আম বাগানে ৮ থেকে ৯ জন জঙ্গি গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে শনিবার রাত তিনটার দিকে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালাতে সক্ষম হলেও আজিবুল হক ও সাইফুল ইসলামকে ৪টি জেহাদি বইসহ আটক করা হয়।

ওই র‌্যাব সদস্য আরও জানান, প্রথম আটককৃত দুইজনের দেয়া তথ্যের ভিত্তিতে, তাদের আরেক সহযোগী তাজামুল হককে তার বাড়ি শিবগঞ্জ উপজেলার মোবারকপুর থেকে আটক করা হয়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD