বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

চার ক্লাবের নজরে আর্জেন্টিনার বিস্ময় বালক

বর্তমানকণ্ঠ ডটকম / ১৫০ পাঠক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

লাতিন আমেরিকার তরুণ ও প্রতিভাবান ফুটবলারদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার বিষয়টি বার্সেলোনার জন্য নতুন কিছু নয়। ক্লাবটি তাদের ইতিহাসে এমন অনেক ফুটবলারকেই দলে ভিড়িয়েছে, যারা বার্সেলোনায় এসে আলো খুঁজে পেয়েছে।

এবার ‘মেসি-ম্যারাডোনার মিশ্রণে’ বেড়ে ওঠা আর্জেন্টিনার বিস্ময় বালক ক্লদিও এচেভেরিকে দলে নিতেও আগ্রহ প্রকাশ করেছে বার্সেলোনা। তবে সেই পথটা তাদের জন্য সহজ হবে না। কারণ এচেভেরিকে দলে নিতে লড়াইয়ে নেমেছে কাতালান ক্লাবটি সহ চার ক্লাব।

এচেভেরি বর্তমানে খেলছেন আর্জেন্টিনার ক্লাব রিভারপ্লেটে। আগামী বছরের ডিসেম্বর পর্যন্ত ক্লাবটির সঙ্গে তার চুক্তি রয়েছে। আসছে শীতকালীন দলবদলেই রিভারপ্লেট থেকে এচেভেরিকে দলে নিতে চায় বার্সেলোনা। আর সেজন্য ৩ কোটি ইউরো (৩৬০ কোটি ২৮ লাখ টাকা) খরচ করতেও রাজি তারা।

‘মেসি-ম্যারাডোনার মিশ্রণে’ বেড়ে ওঠা এচেভেরিকে দলে ভেড়ানো সহজ হবে না স্প্যানিশ ক্লাবটির জন্য। প্রতিভাবান এই ফুটবলারকে দলে ভেড়াতে হলে বার্সেলোনাকে টক্কর দিতে হবে ম্যানচেস্টার সিটি, চেলসির মতো ক্লাবের সঙ্গে। বেনফিকাও এচেভেরিকে পেতে আগ্রহী।

অনূর্ধ্ব-১৭ কোপা আমেরিকায় দারুণ পারফরম্যান্স করে সকলের নজর কাড়েন এচেভেরি। দলকে নেতৃত্ব দেয়ার পাশাপাশি ৫টি গোল করেন তিনি। একই সঙ্গে সতীর্থদের দিয়ে করান ৩টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *