1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ক্রিকেটখোর’এর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ১৩ জানুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশের জনপ্রিয় গ্রুপ ‘ক্রিকেটখোর’ ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করেছে। গ্রুপের ৬ষ্ঠ জন্মদিন উপলক্ষে গত ১২ জানুয়ারি রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো আয়োজনের মধ্য দিয়ে গ্রুপের জন্মদিন উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বীর মুক্তিযোদ্ধা জনাব এ এস এম রকিবুল হাসান এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য ক্রিকেট কলামিস্ট ও আলোচক জনাব এমএম কায়সার।

দেশের প্রবীণ ক্রিকেট কোচদের ধারাবাহিক সম্মাননা প্রদানের অংশ হিসাবে এবছর সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশ হাই পারফর্মেন্স টিমের ম্যানেজার জনাব নাজমুল আবেদীন ফাহিম কে। তিনি সারা জীবন ধরে বাংলাদেশের ক্রিকেটকে কোচিং এর মাধ্যমে যে সেবা করে যাচ্ছেন তার জন্য একটি সম্মাননা স্মারক উপহার দিয়েছে ক্রিকেটখোর পরিবার। ২০১৭ সালে যে সম্মাননা স্মারক টি প্রবীণ কোচ ওয়াহিদুল গণি কে দিয়েছিল ক্রিকেটখোর পরিবার।

এছাড়াও বাংলাদেশ ক্রিকেটে বিশেষ অবদানের জন্য এবছর পুরস্কৃত করা হয় সারা শরীরে বাঘ আঁকিয়ে স্টেডিয়ামে বাংলাদেশ কে সমর্থন জানানো টাইগার মিলন ও ক্রিকেট স্বারক সংগ্রাহক জসিম উদ্দীনকে।

এছাড়া অনুষ্ঠানে ক্রিকেটখোর গ্রুপের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গ্রুপের মেম্বারদের পুরস্কার প্রদান করা হয়। ক্রিকেটখোরে বিশেষ অবদানের জন্য গ্রুপের পক্ষথেকে আজীবন সম্মাননা দেয়া হয় গ্রুপের সিনিয়র এডমিন জনাব সাইফুল ইসলাম সোহেল কে।

অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন গীতিকার রবিউল ইসলাম জীবন, ক্রীড়া সাংবাদিক ফয়সাল তিতুমীর, তাহমিদ অমিত, দেব চৌধুরী, হাসানুজ্জামান, ফারজানা জহির পমি, এহতেশাম সবুজ প্রমুখ।

উল্লেখ্য ২০১৩ সালের ১১ই জানুয়ারি জনাব একেএম কাউসারের হাত ধরে যাত্রা শুরু করা ক্রিকেটখোরের বর্তমান মেম্বার সংখ্যা প্রায় সাড়ে চার লাখ! দেশের প্রায় সব বড় শহরে রয়েছে তাদের ‘ক্রিকেটখোর কমিউনিটি’। রাজধানী ঢাকার পাশাপাশি এসব কমিউনিটিতে ক্রিকেটখোর বছরব্যাপী বিভিন্ন সামাজিক ও ক্রিকেট বিষয়ক কার্যক্রম পরিচালনার করে সারা দেশের ক্রিকেট সমর্থকদের নানা বিষয়ে সচেতন রাখে।

বাংলাদেশের ক্রিকেটে অবদান রাখার সদিচ্ছাকে বাস্তবে রূপ দিয়ে এই বর্ণাঢ্য জমকালো আয়োজনের পৃষ্ঠপোষক হিসেবে এগিয়ে আসে কর্পোরেট প্রতিষ্ঠান আরএসএফ গ্রুপ।

ক্রিকেটখোরের কর্ণধাররা আশাবাদ ব্যাক্ত করেছেন যে তারা বাংলাদেশের ক্রিকেট নিয়ে করে যাওয়া কাজটি ভবিষ্যতেও অব্যাহত রাখবেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD