শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ক্রিকেটখোর’এর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৫ পাঠক
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশের জনপ্রিয় গ্রুপ ‘ক্রিকেটখোর’ ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করেছে। গ্রুপের ৬ষ্ঠ জন্মদিন উপলক্ষে গত ১২ জানুয়ারি রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো আয়োজনের মধ্য দিয়ে গ্রুপের জন্মদিন উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বীর মুক্তিযোদ্ধা জনাব এ এস এম রকিবুল হাসান এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য ক্রিকেট কলামিস্ট ও আলোচক জনাব এমএম কায়সার।

দেশের প্রবীণ ক্রিকেট কোচদের ধারাবাহিক সম্মাননা প্রদানের অংশ হিসাবে এবছর সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশ হাই পারফর্মেন্স টিমের ম্যানেজার জনাব নাজমুল আবেদীন ফাহিম কে। তিনি সারা জীবন ধরে বাংলাদেশের ক্রিকেটকে কোচিং এর মাধ্যমে যে সেবা করে যাচ্ছেন তার জন্য একটি সম্মাননা স্মারক উপহার দিয়েছে ক্রিকেটখোর পরিবার। ২০১৭ সালে যে সম্মাননা স্মারক টি প্রবীণ কোচ ওয়াহিদুল গণি কে দিয়েছিল ক্রিকেটখোর পরিবার।

এছাড়াও বাংলাদেশ ক্রিকেটে বিশেষ অবদানের জন্য এবছর পুরস্কৃত করা হয় সারা শরীরে বাঘ আঁকিয়ে স্টেডিয়ামে বাংলাদেশ কে সমর্থন জানানো টাইগার মিলন ও ক্রিকেট স্বারক সংগ্রাহক জসিম উদ্দীনকে।

এছাড়া অনুষ্ঠানে ক্রিকেটখোর গ্রুপের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গ্রুপের মেম্বারদের পুরস্কার প্রদান করা হয়। ক্রিকেটখোরে বিশেষ অবদানের জন্য গ্রুপের পক্ষথেকে আজীবন সম্মাননা দেয়া হয় গ্রুপের সিনিয়র এডমিন জনাব সাইফুল ইসলাম সোহেল কে।

অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন গীতিকার রবিউল ইসলাম জীবন, ক্রীড়া সাংবাদিক ফয়সাল তিতুমীর, তাহমিদ অমিত, দেব চৌধুরী, হাসানুজ্জামান, ফারজানা জহির পমি, এহতেশাম সবুজ প্রমুখ।

উল্লেখ্য ২০১৩ সালের ১১ই জানুয়ারি জনাব একেএম কাউসারের হাত ধরে যাত্রা শুরু করা ক্রিকেটখোরের বর্তমান মেম্বার সংখ্যা প্রায় সাড়ে চার লাখ! দেশের প্রায় সব বড় শহরে রয়েছে তাদের ‘ক্রিকেটখোর কমিউনিটি’। রাজধানী ঢাকার পাশাপাশি এসব কমিউনিটিতে ক্রিকেটখোর বছরব্যাপী বিভিন্ন সামাজিক ও ক্রিকেট বিষয়ক কার্যক্রম পরিচালনার করে সারা দেশের ক্রিকেট সমর্থকদের নানা বিষয়ে সচেতন রাখে।

বাংলাদেশের ক্রিকেটে অবদান রাখার সদিচ্ছাকে বাস্তবে রূপ দিয়ে এই বর্ণাঢ্য জমকালো আয়োজনের পৃষ্ঠপোষক হিসেবে এগিয়ে আসে কর্পোরেট প্রতিষ্ঠান আরএসএফ গ্রুপ।

ক্রিকেটখোরের কর্ণধাররা আশাবাদ ব্যাক্ত করেছেন যে তারা বাংলাদেশের ক্রিকেট নিয়ে করে যাওয়া কাজটি ভবিষ্যতেও অব্যাহত রাখবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *