বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশর জন্ম হতো না – এ্যাড: স্মৃতি এমপি

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৩ পাঠক
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রেীয় কমিটির সাধারন সম্পাদক ও গাইবান্ধা ০৩ (পলাশবাড়ী – সাদুল্লাপুর) আসনের সংসদ সদস্য এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না। জাতির পিতার স্বপ্ন ছিলো স্বপ্নের সোনার বাংলা গড়ার। কিন্ত তার এই স্বপ্নকে বাস্তবে রুপান্ত্রিত করতে দেয়নি। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তার স্ব পরিবারে তাকে হত্যা করে পৃথিবির মানচিত্র থেকে মুছে দিতে চেয়েছিল বঙ্গবন্ধুর নাম। ঘাতকদের সেই স্বপ্ন বাস্তবে প্রতিফলন হয়নি। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

১০ আগষ্ট সোমবার দুপুরে পলাশবাড়ী উপজেলা পরিদের বঙ্গবন্ধু রুমে জাতীয় শোক দিবস যথাযথ ভাবে উদযাপন ,মাসিক আইনশৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে সভায় বক্তব্য আরো রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুত,পৌর প্রশাসক আবু বক্কর প্রধান ও গোলাম সারোয়ার প্রধান বিপ্লবসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *