মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

ঝিনাইদহ এনপিএস ও জেলা কৃষক লীগের উদ্যোগে ধান কাটার কার্যক্রম শুরু

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঝিনাইদহ এনপিএস ও জেলা কৃষকলীগের উদ্যেগে সোমবার ঝিনাইদহ সদর উপজেলার ছোট কামারকুন্ডু গ্রামের দরিদ্র কৃষক আজম আলীর ৩ বিঘা জমির ধান কেটে দেয়া হয়।

সে সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা কৃষি অফিসার মোফাক্ধসঢ়;খারুল ইসলাম, ঝিনাইদহ জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম, সহ-সভাপতি ইউনুস আলী জোয়ার্দার, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক সর্দার, সহ সভাপতি আমজাদ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক এম এস উজ্জল, জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক ও এনপিএস’র সাধারন সম্পাদক বি এম রাজীব হাসান রাজু, অর্থ সম্পাদক এ্যাড.আব্দুল খালেক সাগর, দপ্তর সম্পাদক প্রশীত মজুমদার, সদর উপজেলা কৃষকলীগ সভাপতি শফিউদ্দীন আহমেদ মিন্টু, পৌর কৃষকলীগ আহবায়ক মো:হাবিবুল্লাহ বাচ্চু, ঝিনাইদহ সদর উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো:জুনাইদ হাবিব, উপ-সহকারী কৃষি কর্মকতা মিলন হোসেন, জেলা কৃষক লীগ সদস্য মো:মিন্টু, আবু জাফর মুন্সী, লাল্টু সহ জেলা, সদর উপজেলা ও পৌর কৃষক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।

উৎসবের আমেজে চলে ধান কাটা,এ সময় ধান কেটে দেবার কারনে কৃষক আজম আলী তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় কৃষকলীগ সভাপতি, সাধারণ সম্পাদক সহ জেলা কৃষকলীগের সকল নেতৃবৃন্দকে তার পক্ষ থেকে ধন্যবাদ জানান, এবং কৃতজ্ঞ প্রকাশ করেন। জেলা কৃষক লীগ সভাপতি সাজেদুল ইসলাম সোম বক্তব্যে বলেন আজ থেকে ঝিনাইদহ জেলায় অসহায় দরিদ্র কৃষকদের ধান কেটে দেবার কর্মসূচি শুরু হলো,এ কর্মসূচি কৃষকের চাহিদা অনুযায়ী চলমান থাকবে। তিনি আরো বলেন কৃষকের ধান লেবার বা টাকার অভাবে ক্ষেতে পড়ে থাকবে না, শুধু ধান কাটা নয় ঝিনাইদহ জেলা কৃষক লীগ সকল সময় কৃষকদের সুখে-দুখে প্রতিটি ক্ষেত্রে পাশে ছিল,পাশে আছে এবং পাশে থাকবে। পরে কৃষকের ধান সম্পূর্ণ কাটার পরে এলাকায় বাসী সন্তুষ্টি প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। এছাড়া ন্যাশনাল প্রেস সোসাইটি’র (এনপিএস) সহ সভাপতি ও সাংবাদিক জাহিদুর রহমান তারিক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *