1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩২ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

টি-টেনের প্রথম চ্যাম্পিয়ন সাকিবের কেরালা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,১৮ ডিসেম্বর ২০১৭: ক্রিকেটের নতুন ফরম্যাটের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছে সাকিব আল হাসানের দল কেরালা কিংস। পাঞ্জাব লিজেন্ডসের বিপক্ষে অনুষ্ঠিত ফাইনালে ৮ উইকেটের বড় ব্যবধানে জিতে শিরোপা নিশ্চিত করেছে ইয়ন মরগানের নেতৃত্বাধীন কেরালা।

রোববার দুবাইয়ে অনুষ্ঠিত ফাইনালে আগে ব্যাট করে মিসবাহ-উল হকের নেতৃত্বাধীন পাঞ্জাবি লিজেন্ডস ৩ উইকেট হারিয়ে ১২০ রান সংগ্রহ করে। দলের হয়ে লুক রনকি ৩৪ বলে পাঁচ চার এবং সমান ছক্কায় ৭০ রান করেন। কেরালার হয়ে প্ল্যাংকেট ও অম্রিত একটি করে উইকেট নেন। তবে ২ ওভারে ৩১ রান খরচ করেও সফলতা পাননি সাকিব।

জবাব দিতে নেমে স্কোর বোর্ডে মাত্র ১ রান যোগ করতেই ওপেনার ওয়ালটনের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে যায় কেরালা। দলের এমন কঠিন পরিস্থিতিতে হাল ধরেন অন্য ওপেনার পল স্টার্লিং। দ্বিতীয় উইকেট স্টার্লিংয়ের সঙ্গে ১১৩ রানে জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি পৌঁছে দেন মরগান। শুরু থেকে দুর্দান্ত খেলে যাওয়া মরগান জয় থেকে ৮ রান দূরে থাকতেই আউট হয়ে সাজঘরে ফিরেন। তার আগে ২১ বলে পাঁচ চার ও ছয় ছক্কায় ৬৩ রান সংগ্রহ করেন মরগান।

এর পর কায়রন পোলার্ডকে সঙ্গে নিয়ে দলের জয় নিশ্চিত করেন স্টার্লিং। দলের জয়ে ২৩ বলে তিন চার ও পাঁচ ছক্কায় ৫২ রান করেন স্টার্লিং। ফাইনালে ব্যাট হাতে মাঠে নামা হয়নি সাকিব আল হাসানের। তার আগেই জয়ের আনন্দে ভেসেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD