1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:১০ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

টেলিটককে দেশের নাম্বার ওয়ান মোবাইল ফোন অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে – মোস্তাফা জব্বার

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:
ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার বলেছেন,সরকারের চলতি মেয়াদের মধ্যেই টেলিটককে দেশের নাম্বার ওয়ান মোবাইল ফোন অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে। তথ্যপ্রযুক্তি দুনিয়ার বিস্ময়কর আবিস্কার ফাইভ জি প্রযুক্তি টেলিটকের মাধ্যমেই শুরু হবে। মন্ত্রী শনিবার(১৬ ফেব্রুয়ারি), ঢাকা বিশ্ববিদ্যালয়ে জগন্নাথ হল খেলার মাঠে টেলিটক বাংলাদেশ লিমিটেড আয়োজিত টেলিটক আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র জনাব মোস্তাফা জব্বার ক্যাম্পাসের স্মৃতি রোমন্থন করেন। মন্ত্রী পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি এবং মানসিক ও শারীরিক উৎকর্ষতা বৃদ্ধিতে খেলাধুলার প্রয়োজনীয়তা ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, কম্পিউটারে সামাজিক যোগাযোগ মাধ্যমে পারস্পরিক পরিচয় হয় কিন্তু ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে একে অন্যের কাছে আসার সুযোগ সৃষ্টি করে। যা মানসিক ও শারীরিক সুস্থতার পাশাপাশি পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধি করে। সপ্তম বারের মতো অনুষ্ঠিত আন্ত : বিভাগ টুর্নামেন্টে টেলিটকের সেলস এন্ড ডিস্ট্রিবিউশন ডিভিশন মার্কেটিং ও প্রজেক্ট বিভাগকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করে।

মন্ত্রী বলেন, প্রযুক্তি ও বিনিয়োগসহ টেলিটককে অনেকগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করে আমাদের সামনে এগিয়ে নিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বিপ্লবে বাংলাদেশকে বৈশ্বিক নেতৃত্বের জায়গায় পৌছে দিয়েছেন। তারই নেতৃত্বে আমরা টেলিটকের বিদ্যমান প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবই এবং সরকারি প্রতিষ্ঠান হিসেবে টেলিটককে মানুষের প্রত্যাশার জায়গায় নিয়ে যাওয়ার কাজ শুরু হয়েছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী টেলিটকের গ্রাহক সেবার মানোন্নয়নে সংশ্লিষ্টদের আরও তৎপর হওয়ার আহ্বান জানান। তিনি সমন্বয়ের মাধ্যমে টেলিটকের চলমান উন্নয়নে কাজ দ্রুততার সাথে সম্পন্ন করার ওপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে টেলিটক ব্যবস্থাপনা পরিচালক মো: সাহাবুদ্দীন এবং জগন্নাথ হলের প্রভোস্ট প্রফেসর ড, ওয়াসিম সরকার বক্তৃতা করেন। মন্ত্রী বিজয়ী দলের পুরস্কারের ট্রফি তুলে দেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD